খাগড়াছড়িতে দুই সিএনজিসহ পাঁচ চোরাকারবারি গ্রেফতার
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৩, ১৫:৫৫
খাগড়াছড়িতে দুই সিএনজিসহ পাঁচ চোরাকারবারি গ্রেফতার
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ির মানিকছড়িতে চুরিকৃত দুই সিএনজি উদ্ধারসহ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৮ অক্টোবর) গভীর রাতে মানিকছড়ির ফরেনার্স চেকপোস্ট নামক এলাকায় চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হচ্ছে, ফেনীর লেমুয়া ইউপির নুরুল হুদার ছেলে আব্দুল্লাহ আল শামীম, ফরহাদনগরের খাইয়ারা খুরশিদ মিস্ত্রির বাড়ির নুরে জামাল উদ্দিন দুলালের ছেলে মোঃ মোজাম্মেল হক, ছাগলনাইয়ার গোপাল ইউপির মোঃ রেদোয়ানের ছেলে সালমান হোসেন রেজভী ও দাগনভূঁইয়ার পূর্ব চন্দ্রপুরার আব্দুল রাজ্জাকের ছেলে আব্দুল হান্নান রাসেল।


পুলিশ সূত্রে জানা যায়, গত ১৭ অক্টোবর রাতে মানিকছড়ির জনৈক মোঃ নুরুল আলম মানিকছড়ি থানায় বাদি হয়ে তার সিএনজি ট্যাক্সি চুরি হয়েছে মর্মে এজাহার দায়েরের প্রেক্ষিতে জেলার সকল মোবাইল ডিউটি ও গোয়েন্দা নজরদারি জোরদার করে এবং পুলিশ চেকপোস্ট পরিচালনা করে মানিকছড়ি ফরেনার্স চেকপোস্ট এলাকা হতে সিএনজি ট্যাক্সি সহ তাদেরকে গ্রেফতার করে।


এ সময় তাদের চোরাই কাজে ব্যবহৃত অপর এক সিএনজি জব্দ করা হয়। যা গত ৩ দিন আগে ফেনী থেকে চুরি করে নিয়ে আসে বলে স্বীকার করে আটককৃতরা।


এদিকে গোপন সংবাদের ভিত্তিতে বেলা ১১টায় খাগড়াছড়ি বাস টার্মিনাল এলাকা হতে মোঃ সিদ্দিক (২৩) নামে এক ভারতীয় সিগারেট চোরা কারবারিকে ৭৫ কার্টুন বিদেশি সিগারেটসহ গ্রেফতার করা হয়েছে।


জব্দকৃত সিগারেটের আনুমানিক বাজার মূল্য দেড় লক্ষ টাকা বলে ধারণা করছে পুলিশ। গ্রেফতারকৃত মোঃ সিদ্দিক চট্টগ্রামের নাজিরহাট পৌরসভার মোঃ আজাহারের ছেলে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার মুক্তাধর বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা রজু করা হয়েছে। যথাসময়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। জেলার সার্বিক নিরাপত্তা নিশ্চিত এবং অপরাধ প্রবণতা রোধে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পাশাপাশি যেকোন অপরাধ নজরে আসলে খাগড়াছড়ি জেলা পুলিশকে জানানোর জন্য সর্বসাধারণের প্রতি অনুরোধ করেন তিনি।


বিবার্তা/মামুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com