পৃথক স্থান থেকে চা শ্রমিক ও সিকিউরিটি গার্ডের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩, ২১:৫০
পৃথক স্থান থেকে চা শ্রমিক ও সিকিউরিটি গার্ডের মৃতদেহ উদ্ধার
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পৃথক স্থান থেকে এক চা শ্রমিক ও এক সিকিউরিটি গার্ডের মৃতদেহ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।


সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।


শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম জানান, স্থানীয় লোক মারফত খবর পেয়ে শনিবার বিকেলে শ্রীমঙ্গলের ভুরভুরিয়া ছড়া চা বাগান থেকে এক চা শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া ওই ব্যক্তির নাম রাম রতন রবি দাশ (৩৫)। তার বাড়ি জেলার কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানে। সে ওই বাগানের গুল্লিমারা টিলার শংকর রবি দাশের ছেলে।


পুলিশ জানায়, সে শ্রীমঙ্গল কাকিয়াছড়া চা বাগানে আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিল। সে কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে তার পরিবারের কাছ থেকে জেনেছেন।


শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, লাশের সুরতহাল রিপোর্টে কোন আঘাতের চিহ্ন নেই। তবে তার শরীরের বেশ কিছু অংশ নীল হয়ে গেছে।


তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর ওই এলাকায় একটি বড় সাপ দেখেছেন। তাদের ধারণা তাকে সাপে কামড় দিতে পারে। তবে লাশের ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।


অপরদিকে ১৩ অক্টোবর রাতে শ্রীমঙ্গল ভুনবীর ইউনিয়নের আলিসারকুল এলাকায় অবস্থিত অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিজ এর একটি ভবন থেকে ওই প্রতিষ্ঠানটির সিকিউরিটি ইনচার্জ মো. আব্দুর রউফ এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


পুলিশ জানায়, মৃতদেহটি ওই ভবনের একটি কক্ষে ফ্যানের সাথে লুঙ্গিদ্বারা গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিল। সাথে একটি চিরকুটও পাওয়া যায়। সেখানে লেখা রয়েছে আর্থিক ভাবে ঋণগ্রস্ত হওয়ায় ও স্ত্রীর সাথে মনোমালিন্য থাকায় তিনি স্বেচ্ছায় আত্মহত্যা করেছেন। তবে তার এ মৃত্যু রহস্য জনক বলে ধারণা করা হচ্ছে। মৃত সিকিউরিটি গার্ড নাটোর জেলার থাওইল গ্রামের সিংড়া উপজেলার মো. নওশের আলীর ছেলে।


স্থানীয় সূত্রে জানা যায়, তিনি অলিলা গ্লাস ইন্ডাস্ট্রি লিমিটেড এর সিকিউরিটি ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন। তবে কেন তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি!


এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি অপমৃত্যু মামলা হলেও বিষয়টি তদন্তাধীন।


বিবার্তা/কাউছার/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com