জাতীয়
আব্দুল গাফফার চৌধুরীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত
প্রকাশ : ২০ মে ২০২৪, ০১:২৩
আব্দুল গাফফার চৌধুরীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রয়াত কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।


রবিবার (১৯ মে) বিকেলে বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ‘আব্দুল গাফফার চৌধুরী স্মৃতি সংসদ’ এর উদ্যোগে এক স্মরণ সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।


বিকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে চিত্র প্রদর্শনের উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন আব্দুল গাফফার চৌধুরী স্মৃতি সংসদের আহ্বায়ক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী ও সদস্য সচিব সামাদুল হকসহ অন্যান্যরা।


স্মরণ সভায় স্মারক বক্তব্য রাখেন লেখক-গবেষক ও রাজনীতিবিদ মোনায়েম সরকার। সভায় আব্দুল গাফফার চৌধুরীর স্মরণে বক্তব্য করেন সাংবাদিক আবেদ খান, ঘাতক দালাল কমিটির সভাপতি শাহরিয়ার কবির, রাশেদ খান মেনন, অধ্যাপক মুনতাসির মামুন, দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, অভিনেতা পীযুষ বন্দ্যোপাধ্যায় ও সংসদ সদস্য আরমা দত্ত। এছাড়াও আব্দুল গাফফার চৌধুরী ঘনিষ্ঠভাবে দেখেছেন বাংলাদেশের শিল্প সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা ও রাজনীতি অঙ্গনের বরেণ্য ব্যক্তিরা স্মৃতিসভায় আলোচনায় অংশ নেন।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com