গোয়ালন্দে হেরোইন, ইয়াবা ও গাঁজা সহ গ্রেফতার ৩
প্রকাশ : ১০ অক্টোবর ২০২৩, ১৭:২৩
গোয়ালন্দে হেরোইন, ইয়াবা ও গাঁজা সহ গ্রেফতার ৩
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নে মাদকবিরোধী অভিযানে হেরোইন, ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।


১০ অক্টোবর, মঙ্গলবার বিকেলে এক প্রেস নোটের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার।


এর আগে সোমবার (৯ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ সহ মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে উপজেলার উজানচর ইউনিয়নের ছবদুল খাঁর পাড়া সাকিনস্থ আবু বক্কার মঞ্জিলের উত্তর দুয়ারি সেমি পাকা ঘর থেকে ১১.৮ গ্রাম হেরোইন, ৬৫ পিস ইয়াবা, সাড়ে ৫শ গ্রাম গাঁজা ও মাদক সেবনের সরঞ্জামাদি সহ তাদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো, উপজেলার উজানচর ইউনিয়নের ছবদুল খাঁর পাড়া’র আব্দুর রহমান ওরফে দেলোয়ার মন্ডল এর ছেলে মো. সজিব মন্ডল (২৫), মো. বেলায়েত আলী’র ছেলে মো. ইমরান শেখ (২১) ও একই ইউনিয়নের ১নং মৃধাডাঙ্গা’র মৃত রজব আলী মোল্লা’র ছেলে মো. রাসেল মোল্লা (২৬)।


এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরেই রাজবাড়ীর বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com