দৌলতপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:৪৬
দৌলতপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে চোরাচালান নিরোধ ও আইন-শৃঙ্খলা উন্নয়ন কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।


২৭ সেপ্টেম্বর, বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।


দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম ও দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম। সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর আওয়ামী লীগ নেতা টিপু নেওয়াজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সাক্কীর আহমেদ, দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলাম, ধর্মদহ বিজিবি বিওপি কমান্ডার মো. ইসরাইল হোসেন, রিফাইতপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ বাবলু, আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল বাকী, দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ও ডিপিসি’র সভাপতি আব্দুল আলীম সাচ্চু। এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও আইন-শৃঙ্খলা উন্নয়ন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।


সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে দৌলতপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও শান্তিপূর্ণ রাখতে সচেতন হওয়ার পাশাপাশি সকলকে সহযোগিতা করার আহ্বান জানান।


সভার সভাপতি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ দৌলতপুরের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং দৌলতপুরকে চোরাচালান ও মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করে সভা শেষ করেন।


বিবার্তা/শরীফুল/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com