ব্রাহ্মণবাড়িয়া পৃথক সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ মুক্তিযোদ্ধা নিহত
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৪০
ব্রাহ্মণবাড়িয়া পৃথক সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ মুক্তিযোদ্ধা নিহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্যসহ বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন।


২৬ সেপ্টেম্বর, মঙ্গলবার সকালে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।


পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কুট্টাপাড়া এলাকায় মাইক্রোবাসের চাপায় বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান (৭৫) নিহত হয়। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পশ্চিম মেড্ডা শরীফপুর এলাকার মৃত নূরতাজ মোল্লার ছেলে।


সরাইল হাইওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, শফিক পায়ে হেঁটে মহাসড়ক পার হওয়ার সময় সিলেটগামী একটি মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে লোকজন উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এদিকে জেলার কসবায় মোটরসাইকেলের ধাক্কায় জসিম উদ্দিন (২৭) নামের এক সেনাবাহিনীর সদস্য নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যার দিকে কসবা-আখাউড়া সড়কের কসবা পৌর এলাকার ফুলতলী হাবিবুল্লাহ মেমোরিয়াল হাই স্কুলের সামনে এই দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার আদ্রা এলাকার বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার ছেলে। তিনি সিলেট সেনানিবাসে সিপাহী পদে কর্মরত ছিলেন। এই ঘটনায় উপজেলার শাহপুরের সুমন মিয়া নামের আরেকজন যুবক আহত হয়েছেন।


কসবা থানার পরিদর্শক ওসি তদন্ত আব্দুল বাছেদ জানান, জসিম উদ্দিন সম্প্রতি ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন। সোমবার বিকেলে তিনি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। পথিমধ্যে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেল তার মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে জসিম উদ্দিন মারা যান।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com