রুমায় কেএনএফ-সেনাবাহিনীর গোলাগুলি, আহত ১
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৬:১৬
রুমায় কেএনএফ-সেনাবাহিনীর গোলাগুলি, আহত ১
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে সন্ত্রাসী গ্রুপ কেএনএফের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন কেএনএফের এক সদস্য।


১৮ সেপ্টেম্বর। সোমবার সকাল ১০টার দিকে রুমার জাইঅং পাড়ায় এ গোলাগুলির ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে রুমা সদরের বাজারঘাট এলাকায় কেএনএফের একটি সশস্ত্র সন্ত্রাসী দল অবস্থান করছে; এমন তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর একটি টহল দল সেখানে অভিযানে যায়। এসময় কেএনএফ সন্ত্রাসীরা সেনা সদস্যদের উপস্থিতি টের পেয়ে তাদেরকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পরে আত্মরক্ষায় সেনাবাহিনীর সদস্যরা পাল্টা গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় কেএনএফের এক সদস্য আহত হয়। পরে তাকে উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।


ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা ছৈয়দ মাহাবুবুল হক সময় সংবাদকে বলেন, রুমা বাজারঘাট এলাকার আশপাশে সেনাবাহিনী ও কেএনএফ সদস্যদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে কেএনএফের এক সদস্য আহত হয়। প্রথমে তাকে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়, পরে বান্দরবান সদর হাসপাতালে রেফার করা হয়। তার নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। পরে বিস্তারিত জানতে পারব।


সেনাবাহিনী জানায়, নাশকতার উদ্দেশ্যে কেএনএফের একটি দল জাইঅং পাড়ায় অবস্থান নিয়েছিল। এমন খবরে সেনাবাহিনীর টহলদল সেখানে গেলে কেএনএফের সদস্যরা গুলি চালায়। এসময় সেনাবাহিনীও আত্ম রক্ষার্থে পাল্টা গুলি চালালে কেএনএফের এক সদস্য আহত হয়।


পরে তাকে উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে সেনাবাহিনী।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com