লামায় আওয়ামী লীগের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৮:১৪
লামায় আওয়ামী লীগের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের বান্দরবান জেলার লামা উপজেলা শাখার উদ্যোগে এক বিশেষ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ সেপ্টেম্বর, রবিবার দিনব্যাপী লামা বাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউজ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচি মার্মার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের প্রধান সমন্বয়ক কাজল কান্তি দাশ। এতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ মাহাবুবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক প্রশান্ত বড়ুয়া ও সদস্য সুগত বড়ুয়া, উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি প্রশান্ত ভট্টাচার্য ও মো. মোস্তফা জামাল, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ অতিথি ছিলেন।


দিনব্যাপী এ মত বিনিময় সভায় দলের ৯টি সাংগঠনিক ইউনিয়নের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্যের মাধ্যমে সাংগঠনিক চিত্র তুলে ধরেন।


আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সাংগঠনকে নির্বাচনমুখী ও আরও শক্তিশালী সংগঠনে পরিণত করতে এ বিশেষ সভার আয়োজন করা হয়েছে বলে জানান, লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম।


বিবার্তা/আরমান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com