ঝিনাইদহে অমিতাভ হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৩, ২১:৫১
ঝিনাইদহে অমিতাভ হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের চাঞ্চল্যকর অমিতাভ সাহা হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাজলু ওরফে রাজু নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ১১ সেপ্টেম্বর, সোমবার বিকেলে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া এই তথ্য নিশ্চিত করেন।


পুলিশের দাবী ১০ সেপ্টেম্বর, রবিবার রাতে ভারতে পালিয়ে যাওয়ার সময় মেহেরপুর সীমান্ত থেকে রাজুকে গ্রেফতার করা হয়। তিনি ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর এলাকার মুনাব্বর হোসেনের ছেলে।


প্রেস ব্রিফিংয়ে হত্যার মোটিভ ও ক্লু উদঘাটনে পুলিশ মাঠে রয়েছে বলে জানানো হয়।


অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া বলেন, অমিতাভ সাহা গত ৩১ আগষ্ট মাগুরা জেলা শহর থেকে নিখোঁজ হন। নিখোঁজের পর গত ৩ সেপ্টেম্বর ঝিনাইদহ শহরের ধোপাঘাটা ব্রীজ এলাকায় তার বস্তা বন্দি লাশ খুজে পায় পুলিশ। নিহত অমিতাভ সাহা মাগুরার মোহাম্মদপুর উপজেলার বিনোদপুর গ্রামের অশোক সাহার ছেলে। তিনি ঝিনাইদহ আদালত চত্বরে একটি ক্যান্টিন পরিচালনা করতেন। লাশ উদ্ধারের পর তার স্ত্রী তিশা নন্দি মরদেহটি অমিতাভের বলে সনাক্ত করেন।


তিনি আরো বলেন, রাজু প্রাথমিকভাবে ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে । তবে তিনি এমন কিছু তথ্য প্রমান দিয়েছেন যে, ঘটনার বিশদ তদন্তের স্বার্থে তা প্রকাশ করা সম্ভব হচ্ছে না।


তিনি আরো বলেন, আদালতের কাছে আমরা রাজুর রিমান্ড চাইবো। আশা করি যেহেতু বিষয়টি চাঞ্চল্যকর খুব দ্রæতই এ ব্যাপারে একটা ভালো ফলাফল আমরা জানাতে সক্ষম হবো ।


স্ত্রী তিশা নন্দি অভিযোগ করে বলেন, ঝিনাইদহ হাটগোপালপুর এলাকার রাজলু ওরফে রাজু নামে এক ব্যক্তি চাকরী দেয়ার নাম করে গত ৩১ আগষ্ট অমিতাভ সাহাকে ডেকে নিয়ে যান। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলেও তিনি দাবি করেন। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান ও সদর থানার ওসি শেখ সোহেল রানা, ডিবি ওসি শাহীন উদ্দীনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com