কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহর স্কুলে দুর্ধর্ষ চুরি
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০০
কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহর স্কুলে দুর্ধর্ষ চুরি
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোংলায় কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। ১ থেকে ২ সেপ্টেম্বর উপজেলার মিঠাখালী ইউনিয়নে অবস্থিত স্কুলটি বন্ধ থাকার সুযোগে এই চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে মোংলা থানায় মামলা করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিজাউল করিম।


মামলার বরাত দিয়ে কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম জানান, সাপ্তাহিক ছুটি শুক্র ও শনিবার বন্ধ থাকার সুযোগে একটি সংঘবদ্ধ দল মিঠাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ ওই স্কুলের গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। এ সময় চোরেরা বিদ্যালয়ের দুটি কক্ষে থাকা আটটি সিলিং ফ্যান, অফিস কক্ষে থাকা একটি ল্যাপটপ, একটি সাউন্ড বক্স ও একটি পানির পাম্প নিয়ে যায়। যার মূল্য প্রায় এক লক্ষ টাকা।


তিনি আরো জানান, বিদ্যালয়ে এ রকম চুরির ঘটনা আগে কখনো ঘটেনি। বিষয়টি খুবই উদ্বেগজনক। এ ঘটনায় বিদ্যালয়ের পক্ষ থেকে রবিবার রাতে আমরা মোংলা থানায় একটি অভিযোগ দায়ের করেছি।


এ ঘটনায় অজ্ঞাত আসামি করে প্রধান শিক্ষক মামলা করেছেন জানিয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দীন বলেন, ঘটনাটি আমরা গুরত্বের সাথে গ্রহণ করেছি। এ বিষয়ে তদন্ত চলছে। অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত আছে। একই সাথে চুরি হওয়া মালামালও উদ্ধারের চেষ্টা চলছে।


বিবার্তা/জাহিদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com