বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৫৩
বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


১ সেপ্টেম্বর, শুক্রবার বিকাল ৪টায় সাতক্ষীরা শহরের কুখরালী মোড় হতে র‌্যালিটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ইটাগাছা হাট-বাজার মোড়ে এসে শেষ হয়। এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড সৈয়দ ইফতেখার আলী।


আলোচনা সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য সচিব ও লাবসা ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম। এসময় উনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, সাতক্ষীরা পৌর বিএনপির আহবায়ক শের আলী, সাতক্ষীরা সদর থানা বিএনপির আহবায়ক এড মোঃ নুরুল ইসলাম, সদস্য সচিব নুরে আলম সিদ্দিকী, সাতক্ষীরা জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ আর মুকুল, শ্রমিক দলের সাতক্ষীরা জেলা সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক শিকদার, যুদলের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর সফিকুল আমল বাবু, হাসান শাহরিয়ার রিপন, আশাশুনি বিএনপির আহবায়ক হেতায়েতুল ইসলাম, আনুলিয়া ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুস, দেবহাটা বিএনপির আহ্বায়ক মহিউদ্দিন সিদ্দিকী, কালিগঞ্জ বিএনপির আহ্বায়ক এবাদুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. কামরুজ্জামান ভুট্টা, সাংগঠনিক সম্পাদক প্রভাষক আনারুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের নেতা ইসমাইল হোসেন নিরব, সাতক্ষীরা মহিলা দলের সভাপতি ফরিদা আক্তার বিউটি, সাধারণ সম্পাদক খুরশিদ জাহান শিলা, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় নেতা এড এবিএম সেলিম, সালেকা হক কেয়া, সাতক্ষীরা জেলা কৃষক দলের আহবায়ক সালাউদ্দিন লিটন, সদস্য সচিব রবিউল ইসলাম রবি, সাতক্ষীরা জেলা জাসাস আহবায়ক ফারুক হোসেন, জাসাস নেতা জিল্লুর রহমান, ছাত্রদল নেতা আল আমিন প্রমুখ।


অনুষ্ঠানে জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী বলেন, আজকের এই দিনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠার মধ্যদিয়ে একদলীয় শাসনের অবসান ঘটিয়ে দেশে বহুদলীয় গণতন্ত্র চালু করেছিলেন। বিএনপির ১৯ দফা কর্মসূচি দেশতে তলাবিহীন ঝুড়ি থেকে একটি বলিষ্ঠ অর্থনীতির ভিত্তির উপর দাড় করায়। তিনি আরো বলেন দেশের গনতন্ত্র নাই, মানবধিকার নাই, আইনের শাসন নাই। এই পরিস্থিতির অবসানে এক দফার ভিত্তিতে গণআন্দোলন গড়ে তুলে শেখ হাসিনার পদত্যাগে বাধ্য করতে হবে। তত্ত্বাবধায়ক সরকার এর অধিনে ছাড়া বিএনপি কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না উল্লেখ করে তিনি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ হাজার হাজার বিএনপির নেতা কর্মিদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। অপর দিকে সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ তারিকুল হাসানের নেতৃত্বে শহরের রাধানগর থেকে একটি র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পলাশপোল এসে শেষ হয়।


বিবার্তা/সেলিম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com