দীর্ঘ ১৪ বছর পর সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ২১:০০
দীর্ঘ ১৪ বছর পর সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। দীর্ঘ ১৪ বছর পরে মিজানুর রহমানকে আহ্বায়ক করে এ কমিটি ঘোষণা করা হলো।


যুবলীগের কেন্দ্র ঘোষিত সাতক্ষীরা জেলা যুবলীগের কমিটিতে আহ্বায়ক হয়েছেন মিজানুর রহমান। তিনি সদর উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। যুগ্ম আহ্বায়ক তিনজন হলেন, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক স.ম. আব্দুস সাত্তার, তালা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তানভীর হোসেন সুজন।


সদস্যরা হলেন, মীর মহিতুল হোসেন, সরদার জাকির হোসেন, শেখ নাজিমুল ইসলাম, সৈয়দ মহিউদ্দীন হাসেমি তপু, সাইফুল ইসলাম, মনোয়ার হোসেন অণু, শেখ আব্দুস সালাম, জাহিদ হোসেন, রেজা আল আমিন শুভ, হাবিবুর রহমান সবুজ, এ্যাড. তামিম আহমেদ সোহাগ, রবিউল ইসলাম, মইনুল ইসলাম, রেজাউল ইসলাম রেজা সৈয়দ আমিনুর রহমান বাবু, শেখ ইমরান হোসেন ও বসির আহমেদ।


যুবলীগের দলীয় সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৩০ নভেম্বর আব্দুল মান্নানকে আহ্বায়ক করে সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। তবে ২০২০ সালে বাঁকাল জেলেপাড়ায় জনৈক ব্যক্তির বাড়ি দখলের অভিযোগ উঠে আব্দুল মান্নানের বিরুদ্ধে। এসময় জেলেরা ঝাঁটা মিছিল করলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়। সেই থেকে সাতক্ষীরায় আন্দোলন-সংগ্রামে একেবারে নিষ্ক্রিয় হয়ে পড়ে দেশের বৃহত্তম এ যুব সংগঠনটি।


দলীয় সূত্রে আরও জানা যায়, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক হতে কেন্দ্রে লবিং করছিলেন কমপক্ষে ২০ জন সাবেক নেতৃবৃন্দ। তবে শুক্রবার যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শাম্স পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল স্বাক্ষরিত কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে ক্ষুব্ধ অনেকেই।


পৌর যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন অনু জানান, বিরোধীদেরকে মোকাবেলা করতে এখন দরকার যোগ্য ও শক্ত নেতৃত্ব। শহরের কোনো নেতাকে আহ্বায়ক অথবা যুগ্ম আহ্বায়ক করা হয়নি। তালা, শ্যামনগরসহ বাইরের কোন নেতাকে শহর বা শহর উপকণ্ঠের কর্মীরা মেনে নেবে বলে আমার মনে হয় না।


তবে জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান জানান, যোগ্য ও স্বচ্ছ ইমেজের ব্যক্তিদেরকে কমিটিতে জায়গা হয়েছে। যারা কমিটিতে রয়েছেন, তারা সবাই বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত সৈনিক। ৯০ দিনের মধ্যে সম্মেলন করার জন্য কেন্দ্রের নির্দেশ তিনি প্রতিপালন করবেন বলে জানান।


বিবার্তা/সেলিম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com