দৌলতপুরে যুবলীগের গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ২০:১৩
দৌলতপুরে যুবলীগের গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে যুবলীগের গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।


পথসভায় প্রধান অতিথির বক্তব্যে দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ বৃহৎ একটি রাজনৈতিক দল। এ কারণে আমাদের মধ্যে গ্রুপিং বা বিভেদ থাকতেই পারে। কিন্তু এখন সময় এসেছে সব বিভেদ ভুলে আমরা এক কাতারে দাঁড়িয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার। আর সেক্ষেত্রে দৌলতপুরে জননেত্রী শেখ হাসিনা যাঁকে নৌকার মনোনয়ন দিবেন আমরা ঐক্যবদ্ধ হয়ে তাঁকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। তার প্রমাণ আপনারা ২০১৪ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পেয়েছেন। আমার বড়ভাই এমপি থাকা অবস্থায় ১৪টি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত করেছিলাম, যেটা বাংলাদেশের আর কোথাও সম্ভব হয়নি। আমরা করে দেখিয়েছিলাম। তাই সময় এসেছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে দ্বিধা দ্ব›দ্ব ও বিভেদ ভুলে সকলে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ ও দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।


১ সেপ্টেম্বর, শুক্রবার বিকেলে উপজেলার রিফাইতপুর ইউনিয়নের ঝাউদিয়া বাবলু বাজারে গণসংযোগ শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে দৌলতপুর যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী এসব বলেন।


দৌলতপুর উপজেলা যুবলীগের সহ-সম্পাদক আব্দুল মজিদের সভাপতিত্বে পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জাহিরুল ইসলাম, ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান একেএম ফজলুল হক কবিরাজ, খলিশাকুন্ডি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, রিফাইতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ, আওয়ামী লীগ নেতা সোহেল রানা ওরুস কবিরাজ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক আমিন লস্কর, সমাজ কল্যাণ সম্পাদক সালাউদ্দিন খান শাহিন, প্রচার সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট, ফিলিপনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনুর রহমান মামুন, বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিদুল কবীর রিপন প্রমুখ।


এসময় স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত। সভা পরিচালনা করেন, দৌলতপুর যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু। তবে বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার নেতা-কর্মী এ পথসভায় যোগ দিলে পথসভা পরে জনসভায় রুপ নেয়।


পথসভায় অন্যান্য বক্তারা বলেন, মানুষ যেমন অক্সিজেন ছাড়া বাঁচতে পারে না, তেমনি আওয়ামী লীগের নেতা কর্মীদেরও অক্সিজেন দরকার। আর তৃণমূল আওয়ামী লীগের অক্সিজেন হচ্ছে তরুন্যোর অহংকার দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী।


এরআগে বিকেলে আল্লারদর্গা আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে মোটরসাইকেল শোভাযাত্রা ও মিছিল নিয়ে নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভায় যোগ দেন দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com