মোহাম্মদপুরে ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিলেন নানক
প্রকাশ : ১০ মে ২০২৪, ১৬:৪০
মোহাম্মদপুরে ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিলেন নানক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুরের নবোদয় হাউজিং এলাকায় দিনদুপুরে অস্ত্র ঠেকিয়ে এক ডেলিভারিম্যানের মোবাইল ছিতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৮ মে) বিকালে ছিনতাইয়ের ঘটনা ঘটার পর সিসিটিভি ফুটেজ দেখে নেতাকর্মীদের সহায়তায় ছিনতাইকারীদের আটক করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। বৃহস্পতিবার (৯ মে) রাতে তাদের পুলিশের কাছে সোপর্দ করেন তিনি।


১০ মে, শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুল হক ভূঞা।


ওসি জানান, বুধবার বিকেলে নবোদয় হাউজিং এলাকায় ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। পরে সেই ঘটনায় ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী জহিরুল ইসলাম মোহাম্মদপুর থানায় মামলা করেন। সেই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা যাবতীয় মালামাল উদ্ধার করা হয়েছে।


এর আগে বিষয়টি নিয়ে নবোদয় হাউজিংয়ের সাধারণ সম্পাদক নাজিব আমজাদ স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। তিনি ছিনতাইয়ের সময়ের একটি সিসিটিভি ফুটেজ ফেসবুকে পোস্ট করেন। পোস্টটি জাহাঙ্গীর কবির নানকের চোখে পড়লে ছিনতাইকারীদের দ্রুত সময়ের মধ্যে আটক করতে নির্দেশ দেন।


পরে স্থানীয় নেতাকর্মীদের সহায়তায় গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় তাদের আটক করেন। ঐদিন রাত আড়াইটার দিকে ছিনতাইকারীদের পুলিশের হাতে তুলে দেন নানক।


এ ঘটনায় ছিনতাইয়ের শিকার জহিরুল ইসলাম ওইদিন রাতেই মোহাম্মদপুর থানায় মামলা করেন। আটক দুই ছিনতাইকারী হলো মেহেদী ও রুহুল আমিন।


ছিনতাইয়ের শিকার জহিরুল জানান, বুধবার বেলা সাড়ে ৩টার দিকে খাবার ডেলিভারি দিতে নবোদয় ৩ নম্বর রোড দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলাম। এ সময় দুইজন ব্যক্তি আমার পিছু নেয়। আমি বুঝতে পারিনি তারা ছিনতাইকারী। তারা আমাকে পেছন থেকে ডাক দেয়। আমি তাদের ডাকে সাইকেল থামালে হলুদ গেঞ্জি পরা এক ছিনতাইকারী গেঞ্জির নিচ থেকে একটি বড় চাপাতি বের করে আমাকে কোপ দিয়ে মোবাইল ফোন ও পাওয়ার ব্যাংক কেড়ে নেয়। ওই সময় আশপাশে থাকা লোকজন ভয়ে চারদিকে দৌড়ে পালিয়ে যায়। পরে আমি পাশের একটি ফার্মেসিতে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়ে বিষয়টি পুলিশকে জানাই।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com