রাজশাহীতে ১ কেজি হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ২
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ১৭:৪৮
রাজশাহীতে ১ কেজি হেরোইন ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ২
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ী থেকে একটি ওয়ানশুটার গান ও এক কেজি হোরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। ২৪ আগস্ট, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে গোদাগাড়ীল মাটিকাটা আদর্শ কলেজের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, জামাল (৩৯) ও তার সহযোগী ইসমাইল হোসেন (২৪)।


জামাল রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দিয়াড় মানিকচরের রকিবুর রহমানের ছেলে। ইসমাইল একই থানার ভগবন্তপুরের আনারুল হকের ছেলে।


জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশেষ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১১:৩০ টায় রাজশাহী জেলার ডিবি পুলিশের একটি টিম রাজশাহীর গোদাগাড়ী থানার মাটিকাটা আদর্শ কলেজ এবং এর সন্নিহিত এলাকায় অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের আভিযানিক দল জানতে পারে, রাত দেড়টার দিকে গোদাগাড়ীর মহিষালবাড়ী বাজারের পুরাতন জামে মসজিদের গেটের সামনে বিক্রয়ের উদ্দেশ্যে দুইজন মাদক ব্যবসায়ী অবৈধ অস্ত্র ও মাদক নিয়ে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমানের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আব্দুল হাই তার টিম নিয়ে মহিষালবাড়ী পুরাতন জামে মসজিদের গেটের সামনে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করেন।


ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই অভিযুক্ত পালানোর চেষ্টা করে। কিন্তু তারা উভয়েই রাজশাহীর ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়।


এ সময় গ্রেফতারকৃত জামালের হাতে থাকা লাল কাপড়ের ব্যাগের মধ্য থেকে দুইটি স্বচ্ছ পলিথনে বাদামি রঙয়ের এক কেজি হোরেইন উদ্ধার করা হয়। এ ছাড়া একই অভিযুক্তের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির সামনের অংশে কোমরে গোঁজানো অবস্থায় একটি দেশিয় সক্রিয় ও অবৈধ ওয়ানশুটার গান উদ্ধার করে পুলিশ।


গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


বিবার্তা/রানা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com