বিএনপি-জামাত ক্ষমতার রাজনীতি করে বলেই এই দুঃসময়ে মানুষের পাশে নেই: আমিনুল
প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ২০:৪০
বিএনপি-জামাত ক্ষমতার রাজনীতি করে বলেই এই দুঃসময়ে মানুষের পাশে নেই: আমিনুল
চট্রগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, এবার সাতকানিয়া, লোহাগাড়াসহ দক্ষিণ চট্টগ্রামে স্মরণাতীতকালের ভয়াবহ বন্যায় মানুষ বিপুল ক্ষতির সম্মুখীন হয়েছে। ঘটেছে বহু প্রাণহানি। এই দুর্যোগে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা সার্বক্ষণিক বন্যার্ত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। অথচ এই সংকটকালে বিএনপি জামাতের কেউই মানুষের পাশে নেই। কারণ তারা রাজনীতি করে শুধুমাত্র ক্ষমতায় গিয়ে লুটপাট করার জন্য।


১৪ আগস্ট, সোমবার সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ও পদুয়া ইউনিয়ন সাতকানিয়া উপজেলার নলুয়া, আমিলাইশ, চরতি ও কাঞ্চনা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এইসব কথা বলেন।


আমিন আরো বলেন, অতীতেই দেশের কোন ক্রাইসিস সময়ে বিএনপি-জামাতকে দেখা যায়নি। তাদের ক্ষমতায় থাকাকালে দেশ দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়, খাদ্য ঘাটতি হয়, বিদ্যুৎ ও সার চাইলে মানুষ খুন হয়। হাওয়া ভবন বানিয়ে লুটপাট হয়। তারা এখন বিদেশিদের কাছে ধর্না দিয়ে ক্ষমতার স্বপ্নে বিভোর। কিন্তু আগামী নির্বাচনে দেশের মানুষ অবশ্যই তাদের প্রত্যাখান করবে। তাই তারা নির্বাচন বানচালের নানা ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত।


তিনি আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে কাজ করার আহ্বান জানান।


ত্রাণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, অধ্যাপক মাসুম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, মোহাম্মদ শাহজাহান, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মিয়া, তৈয়বুল হক বেদার, এস এম মামুন, মামুনুর রশিদ, নুরুল হক, চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান, কামাল উদ্দিন, নুরুল আবছার, মানিক, মোখলেসুর রহমান জাকের, মাঈনুদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের জায়েদ বিন কাশেম, তাঁতী লীগের আলিম, মৎস্যজীবী লীগের হারুনুর রশিদ রাশু, যুবলীগ নেতা রাশেদ, মোরশেদ, মুন্তাসির জেলা ছাত্রলীগের জয়নাল আবেদীন প্রমুখ।


উল্লেখ্য, ইতোমধ্যে তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত ৩ (তিন) হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন।


বিবার্তা/জাহেদ/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com