আশুগঞ্জের শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ১৭:৪৯
আশুগঞ্জের শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের বিভিন্ন স্কুলে শতাধিক শিক্ষার্থীদের মাঝে নতুন স্কুল ড্রেস টিফিন বক্সেসহ শিক্ষা উপকরণ বিতরণ করেছে আশুগঞ্জ উপজেলা প্রশাসন।


১৪ আগস্ট, সোমবার দুপুরে উপজেলা বিভিন্ন স্কুলে এই উপকরণ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শ্যামল চন্দ্র বসাক উপস্থিত থেকে এই শিক্ষা সামগ্রী বিতরণ করেন।


এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য বিল্লাল ভূইয়া, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুদ্দিন চৌধুরী, সেলিম রাজা বক্সী আশুগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হকসহ প্রমুখ।


নির্বাহী অফিসার শ্যামল চন্দ্র বসাক বলেন, শিক্ষার প্রধান ধাপ হচ্ছে প্রাথমিক বিদ্যালয়। তাই এখান থেকে যেন কোনো শিক্ষার্থী ঝরে না পড়ে, তাই
এতে গুরুত্ব দিতে হবে।


তিনি বলেন, বিদ্যালয়গুলোতে শিক্ষার্থীরা দুপুরে খাবার খাওয়ার অজুহাতে বাড়িতে চলে যায়। কেউ কেউ ফিরে আসলেও অনেকে বিদ্যালয়ে ফেরত আসে না। আবার অনেকেই বিদ্যালয়ের বাইরে থেকে জাঙ্কফুড খেয়ে মারাত্মক অসুস্থ হয়ে পড়ে। তাই শিক্ষার্থীদের মাঝে টিফিন বাক্স বিতরণের উদ্যোগ নিয়েছে প্রশাসন। সেই সঙ্গে অভিভাবকদেরকে সচেতন করা হচ্ছে যাতে তাদের ছেলে-মেয়েদেরকে দুপুরের খাবার পাঠান। পর্যায়ক্রমে উপজেলার সকল স্কুলে এ ব্যবস্থা নেওয়া হবে। আশা করা যায়, এতে বিদ্যালয়ে শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি নিশ্চিত হবে।


বিবার্তা/আকন্ঞ্জি/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com