চসিকের খোলা নালায় পড়ে কলেজছাত্রীর মৃত্যু
প্রকাশ : ০৭ আগস্ট ২০২৩, ১৮:৪৫
চসিকের খোলা নালায় পড়ে কলেজছাত্রীর মৃত্যু
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের হাটহাজারীতে চট্টগ্রাম সিটি করপোরেশনের খোলা নালায় পড়ে নিপা পালিত (২০) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। বৃষ্টিতে সৃষ্ট বন্যার পানিতে তলিয়ে যাওয়া সড়ক পার হতে গিয়ে নালায় পড়ে যান এই কলেজ ছাত্রী।


৭ আগস্ট, সোমবার সকাল ৯টার দিকে চট্টগ্রাম সিটি করপোরেশনের ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের নন্দীরহাট বাজারের বাদামতল এলাকায় এ ঘটনা ঘটে।


নিপা বাদামতল এলাকার উত্তম পালিতের মেয়ে। তিনি হাটহাজারী সরকারি কলেজের ছাত্রী। সকালে পরীক্ষা দিতে যাওয়ার সময় নালায় পড়ে গেলে তার মৃত্যু হয়।


নিপার বড় ভাই বাদল পালিত জানান, প্রবল বৃষ্টির মধ্যে পরীক্ষা দেওয়ার জন্য ছাতা মাথায় দিয়ে বাসা থেকে বের হয় সে। গাড়ি ধরতে নিপা মূল সড়কের একপাশ দিয়ে হাঁটছিল। হঠাৎ পাশের নালার পানিতে পড়ে যায় নিপা।


তিনি আরো জানান, পানি বেশি থাকায় নিপা উঠতে পারেননি। স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


হাটহাজারী সরকারি কলেজের শিক্ষক আবু তালেব বলেন, এখন দ্বিতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা চলছে। হাটহাজারী কলেজের পরীক্ষাকেন্দ্র নাজিরহাট কলেজে। নিপা সকালে পরীক্ষা দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। হেঁটে যাওয়ার সময় সড়কের পাশের নালায় পড়ে যান। গত কয়েকদিনের বৃষ্টিতে এলাকায় প্রচুর পানি জমেছে। শুনেছি তিনি মৃগী রোগী ছিলেন। যে কারণে ড্রেন থেকে আর উঠতে পারেননি, সেখানেই তার মৃত্যু হয়।


এ ঘটনায় হাটহাজারী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনিরুজ্জামান বলেন, সড়কটিতে পাহাড়ি ঢল ছিল। স্রোতের চাপে পানিতে ডুবে গিয়ে তার মৃত্যু হয়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com