দৌলতপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ২০:৫৬
দৌলতপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারাদেশ বিএনপি, জামাতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ। ৩০ জুলাই, রবিবার বিকেল সাড়ে ৪টায় দৌলতপুর উপজেলা পরিষদ চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে। মিছিলটি দৌলতপুর থানা বাজারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।


কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশা এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন।


এসময় উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুর রশি বাবলু, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম শেলি দেওয়ান, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন, সরদার আতিয়ার রহমান আতিক ও নজরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।


বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সারা দেশে বিএনপি-জামাতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার বিরুদ্ধে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ রাজপথে আছে এবং আগামীতেও রাজপথে থেকে এসব ষড়যন্ত্রকারী আগুন সন্ত্রাসীদের দল জামাত-বিএনপির সকল কর্মকাণ্ডের প্রতিহত করা হবে বলে হুঁশিয়ারি করেন। বিক্ষোভ মিছিল ও সমাবেশে দৌলতপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com