নওগাঁয় সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে শিশু নিহত
প্রকাশ : ২৫ জুলাই ২০২৩, ১১:০৭
নওগাঁয় সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে শিশু নিহত
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর রাণীনগরে যাত্রীবাহী সিএনজি ও মোটরসাইকেলের সংঘর্ষে হুমাইরা খাতুন নামে চার বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলার রাণীনগর-আবাদপুকুর আঞ্চলিক সড়কের সোনাকানিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। নিহত হুমাইরা জেলার ধামইরহাট উপজেলার চৌঘাট গ্রামের হাফিজুর রহমানের মেয়ে।


স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, আবাদপুকুর হাট বাজার থেকে যাত্রী নিয়ে রাণীনগর বাজারের দিকে যাচ্ছিল সিএনজি চালক লেবু হোসেন। তার সিএনজিতে শিশু হুমাইরাসহ চারজন যাত্রী ছিল। মোটরসাইকেল চালিয়ে একই গন্তব্যে যাচ্ছিলেন মোয়াজ্জেম হোসেন। পথিমধ্যে উপজেলার রাণীনগর-আবাদপুকুর আঞ্চলিক সড়কের সোনাকানিয়া জোড়া ব্রিজ এলাকায় পৌঁছালে পাল্লা দিয়ে আগে যাওয়ার জন্য দুই চালক ব্রিজ অতিক্রম করার চেষ্টা করেন। এতে ব্রিজ থেকে সড়কে নামা মাত্রই মোটরসাইকেল ও সিএনজির সংঘর্ষ বাঁধে। তাৎক্ষণিক সিএনজিটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। গুরুত্বর আহত হয় সিএনজি চালক ও শিশু হুমাইরাসহ পাঁচজন। অপরদিকে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে চালক মোয়জাজ্জেম আহত হন। স্থানীয়রা এগিয়ে এসে তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসকক আহতদের উন্নত চিকিৎসার জন্য নওগাঁ জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে শিশু হুমাইরার মৃত্যু হয়।


রাণীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়ে দুর্ঘটনাকবলিত সিএনজি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আহতদের মধ্যে সিএনজি ও মোটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ওই শিশু আত্মীয়ের সঙ্গে আবাদপুকুর থেকে রাণীনগর যাচ্ছিল সে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com