জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বৃক্ষরোপণ কর্মসূচি
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ১৯:২৮
জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বৃক্ষরোপণ কর্মসূচি
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিশ্বব্যাপী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় কক্সবাজারে পিএমখালী ও খুরুশকুল ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন ও প্রাণ প্রকৃতি রক্ষায় কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলামের তত্ত্বাবধানে চলমান বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।


২১ জুলাই, শুক্রবার সকালে পিএমখালী আর্দশ মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় পিএমখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদেরের সভাপতিত্বে, সাংগঠনিক সম্পাদক আবুল কালামের সঞ্চালনায় বক্তব্য রাখেন পিএমখালী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলতাজ আহমদ, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, ৯নং ওয়ার্ড সভাপতি জহিরুল কাদের ভুট্টো।


এসময় কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি মো. নজিবুল ইসলাম বলেন, কৃষকরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ও দূরদর্শীতায় সরকারের কৃষি ও কৃষকবান্ধবনীতি গ্রহণ ও বাস্তবায়নের ফলে কৃষি খাতে ঈর্ষণীয় সাফল্য অর্জিত হয়েছে। বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রতিশ্রুত অঙ্গীকার জনগণের জন্য পুষ্টিসম্মত ও নিরাপদ খাদ্য নিশ্চিত করতে প্রতিটি ঘরে ঘরে ফলজ বৃক্ষের চারা বিতরণের প্রচেষ্টা চলমান থাকবে।


বিকেলে খুরুশকুল ইউনিয়নের ফকিরপাড়া চত্বরে খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদের সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. পরিমল দাশ, ৫নং ওয়ার্ড সভাপতি আব্দুল্লাহ আল মামুন, দিদারুল আলম, আলিম উদ্দিন, খোকন সিকদার, ৯নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন কবির, ৩নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমন।


এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শুভদত্ত বড়ুয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, ৭নং ওয়ার্ড সভাপতি জাফর আলম, ১১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আবদুল মজিদ সুমন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সল হুদা, সহ-দফতর সম্পাদক সোহেল রানা, পৌর আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন, সাগর পাল সাজু, এডভোকেট জহিরুল ইসলাম, সরওয়ার আলম, রুপন মল্লিক, রাজেনুল হক শিপু,জহিরুল ইসলাম, রায়হান ছিদ্দিক প্রমুখ।


বিবার্তা/ফরহাদ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com