লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচন
দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫
প্রকাশ : ১০ মে ২০২৪, ২০:০২
দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫জন আহত হয়েছে। এ সময় একটি মোটরসাইকেল ও দুটি দোকান ভাঙচুর করা হয়েছে।


১০ মে, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের দীননাথপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শিকদার আব্দুল হান্নান রুনুর সমর্থকদের সাথে অপর প্রার্থী এ কে এম ফয়জুল হক রোমের সমর্থকদের মধ্যে ভোট চাওয়াকে কেন্দ্র করে দীননাথপাড়া গ্রামে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় তৈরি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।


এসময় সংঘর্ষে গ্রাম্য ডাক্তার উবায়দুর রহমান, এনায়েত হোসেন, মন্টু মিয়া, হান্নান ও মুহাম্মদ আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় লাহুড়িয়া বাজারে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।


এ সময় উবায়দুর ডাক্তারের মোটর সাইকেল, হান্নানের ও মুহাম্মদের মুদি দোকান ভাঙচুর করা হয়। খবর পেয়ে লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।


এ বিষয়ে লাহুড়িয়া ইউপি চেয়ারম্যান শিকদার কামরান জানান, নির্বাচনকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।


এ ব্যাপারে লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সেলিম উদ্দিন জানান, ওই এলাকার দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। তবে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।


উল্লেখ্য,আগামী ২১ মে দ্বিতীয় ধাপে লোহাগড়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com