ব্রাহ্মণবাড়িয়ায় যুবকের কোপে প্রাণ গেল বৃদ্ধার
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ২০:১০
ব্রাহ্মণবাড়িয়ায় যুবকের কোপে প্রাণ গেল বৃদ্ধার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় এক যুবকের দায়ের কোপে আরজুদা বেগম (৭৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এসময় নারী কিশোরীসহ আরো ছয়জনকে কুপিয়ে জখম করেন তিনি। এ ঘটনায় শিহাব (২৮) নামে ওই যুবককে আটক করেছে পুলিশ।


১৯ জুলাই, বুধবার দুপুর ১২টার দিকে পৌরশহরের ভাদুঘরে এ ঘটনা ঘটে। নিহত আরজুদা বেগম ওই এলাকার মৃত আলী আকবরের স্ত্রী। আটক সিয়াম একই এলাকার জামাল মিয়ার ছেলে।


আহতরা হলেন- রাবেয়া (৫০), খালেদা (৪৪), সাজু বেগম (৫০), মুখলেছ (৪৫), নয়ন মনি (১৪), পপি (৩৫)। তারা সবাই ভাদুঘর এলাকার বাসিন্দা।


ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, শিহাব একটি কলেজে পড়াশোনা করতেন। কয়েক বছর আগে তার পড়াশোনা বন্ধ হয়ে যায়। তিনি নারীদের দেখলে ও নাম শুনলে উত্তেজিত হয়ে আক্রমণ করতে আসেন। সম্পূর্ণ নারী বিদ্বেষী ছিলেন। গতবছরও তিনি স্থানীয় কয়েকজন নারীকে কুপিয়ে জখম করেন।


ওসি আরো বলেন, আজ তিনি বৃদ্ধাসহ কয়েকজনকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেন। সবাইকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হলে পথে আরজুদা বেগম মারা যান। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। শিহাবকে আটক করা হয়েছে। তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/আকন্ঞ্জি/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com