ডিমলায় তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ১৫:০৬
ডিমলায় তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী, টেপাখড়িবাড়ী ও গয়াবাড়ী ইউনিয়নসহ তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দুটিতে আনারস প্রতীক নিয়ে দুই স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন।


সোমবার (১৭ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ ও পরে নানান প্রক্রিয়া শেষে রাত ৯টার পর এই চূড়ান্ত নির্বাচনী ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার।


বিজয়ীদের মধ্যে খগাখড়িবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জাহাঙ্গীর আলম নৌকা প্রতীক নিয়ে ৬ হাজার ৫ শত ১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।


তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. রবিউল ইসলাম লিথন চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৭ শত ৬৮ ভোট। এই ইউনিয়নে বাতিলকৃত ভোটের সংখ্যা ১শত ৭৩টি।টেপাখড়িবাড়ী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. রবিউল ইসলাম শাহিন আনারস প্রতীক নিয়ে ৪ হাজার ৯ শত ১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ময়নুল হক চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৬ শত ৯৩ ভোট। ইউনিয়নটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন মাত্র ৬ শত ৮০ ভোট!


এই ইউনিয়নে বাতিলকৃত ভোটের সংখ্যা ১ শত ৩৭টি। অপরদিকে গয়াবাড়ী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. শরিফ ইবনে ফয়সাল মুন আনারস প্রতীক নিয়ে ৪ হাজার ৫ শত ৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রুকনুজ্জামান মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ২৬ ভোট। এখানে বাতিলকৃত ভোটের সংখ্যা ২ শত ৭৫ টি। তিন ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৫০ হাজার ৪ শত ৯৭ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ২৫ হাজার ৩ শত ৮০ জন ও মহিলা ভোটার রয়েছেন ২৫ হাজার ১ শত ১৭ জন।


এই তিন ইউনিয়নের চেয়ারম্যান পদে মোট ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। বিষয়টি নিশ্চিত করে ফলাফল ঘোষণা করে নির্বাচিত বিজয়ী চেয়ারম্যান প্রার্থীদের হাতে ফলাফলের কাগজ তুলে দেন সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও তিন ইউনিয়নের রিটার্নিং অফিসার মো. আব্দুল কুদ্দুস সরকার।


এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মদন কুমার রায়সহ অনেকেই উপস্থিত ছিলেন।


বিবার্তা/সুজন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com