নোয়াখালীর বেগমগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষণ, গ্রেফতার ২
প্রকাশ : ০৮ জুলাই ২০২৩, ১৭:১৩
নোয়াখালীর বেগমগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষণ, গ্রেফতার ২
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে প্রতিবন্ধী শিশুকে (৮) ধর্ষণের ঘটনায় আব্দুল মালেক (২৬) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার পর আসামিকে পালাতে সহযোগিতা করা ও পুলিশকে ভুল তথ্য দেয়ায় আসামির বড় ভাই আব্দুল খালেককেও গ্রেফতার করা হয়েছে।


৮ জুলাই, শনিবার দুপুরে আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে চট্টগ্রামের ডবলমুরিং থানার হাজী পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের দেবকালা গ্রামের আব্দুল করিম মুন্সী বাড়ির মমিন উল্যার ছেলে আব্দুল মালেক ও তার বড় ভাই আব্দুল খালেক।


পুলিশ জানায়, গত ৩০ জুন গোপালপুর ইউনিয়নের দেবকালা গ্রামে বেপারী বাড়ির সামনের রাস্তা দিয়ে পার্শ্ববর্তী দোকানে যাওয়ার সময় প্রতিবন্ধী শিশুকে (৮) জোরপূর্বক তুলে নিয়ে যায় আব্দুল মালেক। পরে তাকে সড়কের পাশের নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে মালেক। পরবর্তীতে পরিবারের লোকজন রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে শিশুটি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, শিশু ধর্ষণের ঘটনায় তার বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করে। মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয় উপ-পরিদর্শক মো. নাঈম উদ্দিনকে।


পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহযোগিতায় চট্টগ্রাম থেকে ধর্ষক ও তাকে পালাতে সহযোগিতা করায় তার ভাইকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল মালেক প্রতিবন্ধী শিশুটিকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/সবুজ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com