মোংলায় নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
প্রকাশ : ২৩ জুন ২০২৩, ১৫:৩৩
মোংলায় নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মোংলা উপজেলা, পৌর আওয়ামী লীগ, সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংঘঠনের আয়োজনে বর্ণাঢ্য এক র‍্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর আওয়মী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে দাঁড়িয়ে ১মিনিট নিরাবতা পালন, আলোচনা সভা ও কেক কাটা হয়।


বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মোংলা পৌর আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী হাবিবুন নাহার বলেন, তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ হয়েছে বিশ্বের বিস্ময় আওয়ামী লীগ সভাপতি থাকাকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বেই আসে আমাদের স্বাধীনতা। পরের ৫০ বছরের যত অর্জন, তার বেশিরভাই এসেছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশ হয়েছে বিশ্বের বিস্ময়। উঠেছে উন্নয়নশীল দেশের কাতারে।


এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইদ্রিস আলী ইজারাদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ. রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন, যুবলীগ, ছাত্রলীগ ও সকল সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


জাহিদ রানা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com