নড়াইল পৌরসভার বাজেট ঘোষণা
প্রকাশ : ২২ জুন ২০২৩, ১৬:৩৭
নড়াইল পৌরসভার বাজেট ঘোষণা
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল পৌরসভার আগামী ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য ৮৮ কোটি ৮৮ লাখ ৮৮ হাজার ৮ শত ৮৮ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।


২২ জুন, বৃহস্পতিবার দুপুরে নড়াইল পৌরসভার কার্যালয়ের সভাকক্ষে এ বাজেট ঘোষণা করা হয়। বাজেটে আগামী অর্থ বছরে আয় ও ব্যয় সমান দেখানো হয়েছে।


আয় দেখানো হয়েছে রাজস্ব খাতে ৯ কোটি ৬৪ লক্ষ ২ হাজার ৬ শত ৩৫ টাকা , উন্নয়ন খাতে ২ কোটি ২ লক্ষ ৪৬ হাজার ২ শত ৫৩ টাকা ও প্রকল্প খাতে ৭৭ কোটি টাকা।


বাজেট উপস্থাপন করেন নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা। বাজেট উপস্থাপন ও বক্তব্যকালে পৌর মেয়র আঞ্জুমান আরা বলেন, ‘নড়াইল পৌরসভার উন্নয়ন পৌর পরিষদকে নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমাদের পৌরসভায় নতুন একটি প্রকল্প অন্তর্ভুক্ত হচ্ছে। এই প্রকল্পটির কাজ শুরু হলে পৌরবাসী যত ধরনের সুযোগ সুবিধা চাইবে, তার সবই পূরণ করা সম্ভব হবে। প্রকল্পটি বাস্তবায়ন করতে সকলের সহযোগিতা কামনা করছি।’


বাজেট ঘোষণা অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুণ্ডু, পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হক, পৌর সভার নির্বাহী কর্মকর্তা মো. ওহাবুল আলম, পৌর কাউন্সিলর মো. রেজাউল বিশ্বাস, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বিপ্লব হোসেন বিলোসহ সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, পৌরসভার কাউন্সিলরগণ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com