হিলিতে আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত
প্রকাশ : ১৮ জুন ২০২৩, ২০:০৩
হিলিতে আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলা যুবলীগের আয়োজনে র‍্যালি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


১৮ জুন, রবিবার সন্ধ্যা ছয়টায় বাংলাহিলি বাজারস্ত গোডাউন মোড় থেকে শান্তি সমাবেশের র‍্যালি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।


র‍্যালিতে উপজেলা, পৌর ও তিনটি ইউনিয়ন খট্রামাধবপাড়া, বোয়ালদাড়, আলিহাট ইউনিয়নের আওয়ামী যুবলীগসহ সকল সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।


হিলি এলএসডি গোডাউন মোড়ে হাকিমপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদুল মল্লিক টগর এর সঞ্চালনায় উপজেলা যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মো. আলমগীর হোসেন শাহ্ জয়।


এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, হাকিমপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রহমান লিটন, সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জ্বল প্রমুখ।


আরও উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ মাস্টার, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, বোয়ালদাড় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, আলিহাট ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম, তিন ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আরও অনেকে।


সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে আবারও শেখ হাসিনার সরকার গঠনের লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com