সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে হিলিতে মানববন্ধন
প্রকাশ : ১৮ জুন ২০২৩, ১৬:৩২
সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে হিলিতে মানববন্ধন
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির বকশিগঞ্জ সংবাদদাতা গোলাম রব্বানী নাদিম কে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকাণ্ডে জড়িত সকল অপরাধীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে দিনাজপুরের হাকিমপুর হিলিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা ও স্থলবন্দর এলাকায় কর্মরত সংবাদকর্মীরা।


১৮ জুন, রবিবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত হাকিমপুর প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন করে উপজেলা ও স্থলবন্দরের সাংবাদিকরা।


মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে হাকিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির এর সঞ্চালনায় প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ডা. আলতাফ হোসেন, সাবেক সহ-সভাপতি রবিউল ইসলাম সুইট, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, একুশে টিভির সালাউদ্দিন বকুল, মাছরাঙা টিভির হালিম আল রাজি, আরটিভির আব্দুল আজিজ, একাত্তর টিভির সামিউল ইসলাম, রাইজিং বিডির মোসলেম উদ্দিন, দৈনিক সময়ের আলো পত্রিকার হিলি প্রতিনিধি গোলাম রব্বানী, যায়যায়দিন এর রমেন বসাক, মানব কণ্ঠ এর আবু মুসা, আমাদের সময় এর মিজানুর রহমান, আমার সংবাদ এর তারিকুল সরকারসহ অনেকে।


বক্তারা সাহসী সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ জানিয়ে বলেন, কী নিষ্ঠুর! একজন ইউপি চেয়ারম্যানের এতো ক্ষমতা! তার অপকর্মের খবর প্রকাশ করায় নির্দয়ভাবে সাংবাদিককে পিটিয়ে মারা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে এই হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার সম্পন্ন করে খুনীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে বলে জানান বক্তারা।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com