কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩, আহত ৩
প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১৬:৪৬
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩, আহত ৩
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ৩ জন নিহত হয়েছে এবং আহত হয়েছে ৩ জন।


৯ জুন, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কুষ্টিয়ার মিরপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা হাবিবা (৯) নামে এক শিশু রাস্তায় ছিটকে পড়ে নিহত হয়। নিহত শিশু মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের হাসান আলীর মেয়ে।


সকালে শিশু হাবিবা তার বাবার সাথে মোটরসাইকেলের পিছনে চড়ে মিরপুরের একটি বেসরকারি ক্লিনিকে সদ্য জন্ম নেয়া ছোট বোনকে দেখে বাড়ি ফিরছিল। কুষ্টিয়া-মেহেরপুর সড়কের নওদাপাড়া ব্রিজের নিকট পৌঁছালে দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে শিশু হাবিবা ঘটনাস্থলেই নিহত হয়। সংবাদ পেয়ে মিরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে।


মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় শিশু নিহত হলে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।


অপরদিকে বৃহস্পতিবার (৮ জুন) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া-পোড়াদহ সড়কের খাজানগর এলাকায় স্যালো ইঞ্জিন চালিত ট্রলির ধাক্কায় বাইসাইকেল আরোহী হাসেম বেপারী (৪৫) নামে একজন ঘটনাস্থলে নিহত হয়েছেন।


নিহত হাসেম বেপারী খাজানগর উত্তপাড়া এলাকার গাজী বেপারীর ছেলে।


তিনি রাইস মিলের মিস্ত্রি ছিলেন। দুর্ঘটনার পরে স্থানীয়রা ওই ট্রলিটি জব্দ করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।


এছাড়াও কুষ্টিয়ার খোকসায় দুই মোটরসাইকেল ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে সম্রাট (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ৩ যুবক। বৃহস্পতিবার (৮ জুন) দিবাগত রাত ১০টার দিকে খোকসা বাস স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয়রা জানান, দুই মোটরসাইকেলে ৪ যুবক রাজবাড়ী থেকে খোকসা নিজ বাড়ি যাওয়ার পথে খোকসা বাসস্ট্যান্ড সংলগ্ন অনন্যা ফিলিং স্টেশনের কাছে রাজবাড়ীগামী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সম্রাট ঘটনাস্থলে নিহত হন এবং আহত হন অপর মোটরসাইকেল আরোহী রকি (২১), মাটি শেখ (১৯) ও রাফি বিশ্বাস (২০)।


হতাহতদের বাড়ি খোকসা উপজেলার পাতেলডাঙ্গি গ্রামে। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যুবকের মরদেহ মর্গে পাঠিয়েছে পুলিশ।


খোকসা থানার ওসি মোস্তফা হাবিুল্লাহ জানান, কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসা বাসস্ট্যান্ড মোটরসাইকেল ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে সম্রাট এক যুবক নিহত হয়েছে এবং আহত হয়েছে ৩ জন। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠছানো হয়েছে। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com