কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ০৯ জুন ২০২৩, ১০:১৭
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার পৃথক স্থানে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও তিনজন।


বৃহস্পতিবার (৮ জুন) রাত সাড়ে ১০টার সময় কুষ্টিয়ার সদর উপজেলার খাঁজানগর এলাকায় এবং রাত ৯টার দিকে খোকসা বাসস্টান্ডে এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার সময় কুষ্টিয়া-পোড়াদহ সড়কের খাজানগর এলাকায় পোড়াদহ অভিমুখে একটি স্যালো ইঞ্জিনচালিত ট্রলি বাইসাকেলকে ধাক্কা দেয়। এতে হাসেম বেপারী (৪৫) নামে বাইসাকেল আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়।


নিহত হাসেম বেপারী খাজানগর উত্তপাড়া এলাকার গাজী বেপারীর ছেলে। তিনি পেশায় একজন রাইস মিলের মিস্ত্রি ছিলেন। এ ঘটনার পরে স্থানীয়রা ওই ট্রলিটি জব্দ করে পুলিশে খবর দেন। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।


অপরদিকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে কুষ্টিয়ার খোকসা বাসস্ট্যান্ডে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এছাড়া আরও তিনজন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, রাতে খোকসা বাসস্ট্যান্ড এলাকায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংর্ষে ঘটনাস্থলেই সম্রাট আলী (২৪) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুই মোটরসাইকেলে থাকা তিনজন মারাত্বকভাবে আহত হন। আহতদের মধ্যে দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও একজনকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


নিহত সম্রাট আলী খোকসা উপজেলার পাতিলডাঙ্গা এলাকার মঞ্জিল আলীর ছেলে।


বিবার্তা/ মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com