ইয়াবাসহ কলেজ ছাত্রদলের আহ্বায়ক আটক
প্রকাশ : ০৮ জুন ২০২৩, ১৭:০৪
ইয়াবাসহ কলেজ ছাত্রদলের আহ্বায়ক আটক
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের আহ্বায়ক শুভ হাওলাদার ও তার তিন সহযোগীকে ইয়াবাসহ আটক করেছে পিরোজপুর জেলা ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ।


৭ জুন, বুধবার দিবাগত রাতে পিরোজপুর ডিবি পুলিশের উত্তর টিমের অফিসার ইনচার্জ তাজমিলুর রহমানের নেতৃত্বে পৌরসভার মধ্য রাস্তা থেকে তাদেরকে আটক করা হয়। পিরোজপুর ডিবি পুলিশ এক প্রেস বিজ্ঞিপ্তিতে এই তথ্য জানান।


আটক হওয়া অপর মাদক ব্যবসায়ীরা হলো স্থানীয় আমির মোল্লার ছেলে শাহীন মোল্লা, ছোট খলিশাখালীর মাসুম হাওলাদার ছেলে রেজাউল হাওলাদার এবং ঝনঝনিয়ার সেলিম হোসেন ছেলে মো. সাব্বির হোসেন।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সবাই শুভ হাওলাদারে সহযোগী বলে স্বীকার করেছে।


পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন জানান, শুভ হাওলাদার থানার একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। চার মাদক ব্যবসায়ী আটক করার পর তাদেরকে পিরোজপুর সদর থানা হস্তান্তর করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা হয়েছে।


পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান, পিরোজপুর জেলা মাদক মুক্ত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। মাদককের সাথে আমাদের কোন আপোষ নেই।


বিবার্তা/তাওহিদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com