প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নাগরপুর উপজেলা আ.লীগের বিক্ষোভ
প্রকাশ : ২৩ মে ২০২৩, ১৭:৩৭
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে নাগরপুর উপজেলা আ.লীগের বিক্ষোভ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্যে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নাগরপুর উপজেলা আ’লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


২৩ মে, মঙ্গলবার সকালে নাগরপুর উপজেলা আ.লীগের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা স্মারক ৭১ এ গিয়ে সমাবেশে মিলিত হয়।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলীর স ালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে,সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য তারেক শামস খান হিমু, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. দাউদুল ইসলাম দাউদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, আব্দুল আলীম দুলাল, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো.সুজায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক বি. এম. এম জহুরুল আমীন, তথ্য ও গবেষনা সম্পাদক মো. জাকির হোসেন তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক রওশন আরা অংশ নেন।


বক্তারা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বেই দেশ সঠিক পথে ও অপ্রতিরোধ্য অগ্রগতির দিকে এগিয়ে চলছে। আজ বিশ্ব দরবারে যখন বাংলাদেশ রোল মডেল, ঠিক তখনি শেখ হাসিনার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে তারা। তাদের আমরা রুখে দেব। এই সীমা লঙ্ঘনকারীকে আগামী ১২ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে কঠোর শাস্তির আওতায় আনার জোর দাবি জানান বক্তারা।


এসময় উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/ইমরুল/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com