গ্রেফতার ছাত্রলীগ নেতার সঙ্গে সেলফি, এসআই ক্লোজড
প্রকাশ : ১৫ মে ২০২৩, ২২:৪০
গ্রেফতার ছাত্রলীগ নেতার সঙ্গে সেলফি, এসআই ক্লোজড
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ উদ্দিন মান্নাকে গ্রেফতারের পর গাড়িতে করে থানায় নেওয়ার পথে সেলফি তুলে ফেসবুকে পোস্ট করায় কাউনিয়া থানার এসআই সাইদুল হককে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।


বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাতের তিন কর্মীকে মারধরের ঘটনায় রইজ উদ্দিন মান্না গ্রেফতার হন।


সোমবার (১৫ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বলেন, ‘আসামির সঙ্গে সেলফি তোলার ঘটনায় কাউনিয়া থানার এসআই সাইদুল হককে ক্লোজড করা হয়েছে।’


জানা যায়, রোববার রাতে নগরীর বাশেরহাট খোলা এলাকায় খোকন সেরনিয়াবাতের তিন কর্মীর পথরোধ করেন ছাত্রলীগ নেতা মান্না ও তার অনুসারীরা। এ সময় মান্না তাদের বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে জখম করেন।


এ ঘটনায় আহত মনা ওই রাতেই বাদী হয়ে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্নাসহ ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫০ জনকে আসামি করে কাউনিয়া থানায় একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মান্নাসহ ১০ জনকে গ্রেপ্তার করে।


এ সময় গ্রেপ্তার রইজ আহমেদ মান্নার সঙ্গে সেলফি তুলে তা নিজের ফেসবুকে পোস্ট করেন কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।


বিবার্তা/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com