কোটচাঁদপুরে মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষ
প্রবাসী বাবাকে বিদায় দিতে গিয়ে ছেলের চিরবিদায়
প্রকাশ : ০৭ মে ২০২৩, ১৭:০০
প্রবাসী বাবাকে বিদায় দিতে গিয়ে ছেলের চিরবিদায়
কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিঙ্গাপুর প্রবাসী বাবাকে বিদায় দিতে গিয়ে চিরদিনের জন্য বিদায় নিয়ে পরপারে চলে গেলেন ছেলে। মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে গুরতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সপ্তম শ্রেণী পড়ুয়া গোলাম রসূল (১৪) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর।


৭ মে রবিবার সকালে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বকশিপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত গোলাম রসূল উপজেলার জগদেশপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী গোলাম মোস্তফার ছেলে।


স্থানীয় ব্যবসায়ী ও জেলা পরিষদের সদস্য রাজিবুল কবির জানান, দীর্ঘদিন ধরে সিঙ্গাপুর প্রবাসী গোলাম মোস্তফা ছুটিতে বাড়িতে আসেন। রবিবার সকালে বাবাকে বিদায় দিতে মোটরসাইকেল যোগে কোটচাঁদপুরে যায় ছেলে গোলাম রসূল। বাবাকে বাসে উঠিয়ে দিয়ে বাড়িতে ফিরছিল ছেলে। পথিমধ্যে ঘটনাস্থল বকশিপুর গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে সে সড়কের উপর ছিটকে পড়ে মাথায় গুরতর আঘাত পায়। স্থানীয়রা তাকে দ্রুত কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. আশরাফুল ইসলাম তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে যাওয়ার পথে পথিমধ্যেই সে মারা যায়।


এদিকে ছেলের মর্মান্তিক এমন মৃত্যুর খবরে মাঝ রাস্তা থেকেই ফিরে আসেন প্রবাসগামী বাবা গোলাম মোস্তফা।


এব্যাপারে কোটচাাঁদপুর থানার দায়িত্বরত পুলিশ অফিসার এস.আই শাহ মোহাম্মদ আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।


বিবার্তা/রায়হান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com