কনস্টেবলের স্ত্রীর সাথে প্রেম, র‌্যাব সদস্য আটক
প্রকাশ : ০৬ মে ২০২৩, ১৯:৪৭
কনস্টেবলের স্ত্রীর সাথে প্রেম, র‌্যাব সদস্য আটক
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে এক পুলিশ কনস্টেবলের স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্কের জেরে এক র‍্যাব সদস্য জনগণের হাতে আটক হয়েছেন। অবৈধ শারীরিক সম্পর্কের অভিযোগে তাদের আটক করে স্থানীয় জনগণ থানায় সোপর্দ করেছে।


শনিবার (৬ মে) সকালে বোয়ালমারী পৌরসভার ৯ নং ওয়ার্ডের কুশাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে।


অভিযুক্ত র‌্যাব সদস্য ইব্রাহিম আলী (৩৫) বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলা রানিহাটি গ্রামের মজিবুর রহমানের ছেলে।


থানা ও স্থানীয় সূত্র থেকে জানা গেছে, কনস্টেবলের স্ত্রী তার বাবার বাড়িতে থাকতেন। তার বাবাও পুলিশের অবসরপ্রাপ্ত কনস্টেবল। ইব্রাহিম প্রায় বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে ওই নারীর বাবার বাড়িতে আসা যাওয়া করতেন। গত তিন থকে চার দিন ধরেই তিনি বোয়ালমারীতে অবস্থান করছিলেন। শনিবার সকালে ওই বাড়িতে গেলে স্থানীয়রা ওই নারীর কনস্টেবল স্বামীকে সংবাদ দেন। পরে তিনি এসে এলাকাবাসীসহ তাদেরকে আটক করে কাউন্সিলরের মাধ্যমে থানায় সোপর্দ করেন।


পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মান্নান মোল্লা জানান, অভিযুক্ত র‌্যাব সদস্য প্রায়ই ওই বাড়িতে আসতো বলে শুনেছি। শনিবার সকালে ওই বাড়িতে গেলে স্থানীয়রা দুজনকে আটক করে আমার কাছে নিয়ে এলে থানায় সংবাদ দেই। পরে পুলিশ তাদের আটক করে নিয়ে গেছে।


পুলিশ সদস্য আকাশ বলেন, বিয়ের পর থেকে বিভিন্ন বাহানায় আমার কাছ থেকে প্রায় ৮ লাখ টাকা আত্মসাৎ করেছে। আমি ফোন দিলে আমার সাথে খারাপ ব্যবহার করতো। সন্দেহ হলে আশপাশে খবর নিয়ে এ ঘটনা জেনে হাতে নাতে তাদের আটক করি।


জানতে চাইলে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, ওই মহিলা এক পুলিশ সদস্যের দুই নম্বর বউ। আর র‍্যাব সদস্যের সাথে তার অবৈধ সম্পর্ক আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



বিবার্তা/ মিলু/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com