নরসিংদীতে গলা কেটে কৃষক হত্যা: জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন
প্রকাশ : ০৬ মে ২০২৩, ১৭:১১
নরসিংদীতে গলা কেটে কৃষক হত্যা: জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নরসিংদীর রায়পুরায় কৃষক রায়হান উদ্দিনকে হত্যার ১৯ দিন পেরিয়ে গেলেও এখনও কোনো রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। এরই প্রতিবাদে ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে গ্রামবাসী।


শুক্রবার (৫ মে) বিকেলে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের সিরাজনগর নয়াচর গ্রামের সিরাজনগর উম্মুল কুরা ফাযিল (ডিগ্রী) মাদ্রাসা মাঠে শত শত মানুষের উপস্থিতিতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


জানা যায়, আদিয়াবাদ ইউনিয়নের সিরাজনগর নয়াচর গ্রামের সিরাজ উদ্দিন ওরফে রং সিরাজের দ্বিতীয় ছেলে রায়হান উদ্দিনকে (৪৫) গত ১৭ এপ্রিল দিবাগত রাতে নৃশংস ভাবে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।


এ ঘটনায় নিহতের ছোট ভাই নাদিম আহমেদ সুজাল বাদী হয়ে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের পর ১৯ দিন পেরিয়ে গেলেও সেটির কোনো রহস্য উদঘাটন না হওয়ায় এবং পুলিশ কোনো আসামিকে গ্রেফতার করতে না পারায় মানববন্ধনে ক্ষোভ প্রকাশ করে গ্রামবাসী।


মানববন্ধনে বক্তব্য রাখেন- আদিয়াবাদ ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো. সেলিম মিয়া, আদিয়াবাদ আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার, যুবলীগের সভাপতি রায়হান সরকার, সাধারণ সম্পাদক নাদিমউদ্দিন দুলাল, শওকত আলী মেম্বার, পলাশ মেম্বার, নিহতের পরিবারের সদস্যসহ প্রমুখ।


বিবার্তা/রাসেল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com