গরু ব্যবসায়ীদের ছিনিয়ে নেওয়া টাকাসহ ৭ ডাকাত আটক
প্রকাশ : ০৩ মে ২০২৩, ১২:৪৮
গরু ব্যবসায়ীদের ছিনিয়ে নেওয়া টাকাসহ ৭ ডাকাত আটক
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর গোয়ালন্দ পদ্মা নদী থেকে ৪০ জন গরু ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নিয়ে যাওয়া ডাকাত দলকে আটক করেছে নৌ- পুলিশ।


আটককৃতদের কাছ থেকে ৩ টি পাইপগান ও ১৫ লক্ষ টাকাসহ ৭ জনকে আটক করা হয় । এ ঘটনায় গরু ব্যবসায়ীদের বহনকারী ট্রলারচালকও আটক হয়েছে।


মঙ্গলবার (২ মে) বিকালে দৌলতদিয়ার ৬ নম্বর ফেরিঘাট সংলগ্ন পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।


ঘটনা সূত্রে জানা যায়, গরু ব্যবসায়ীরা বিভিন্ন স্থান থেকে গরু কিনে মঙ্গলবার মানিকগঞ্জের আরিচা হাটে সেগুলো বিক্রি করেন। গরু বিক্রি শেষে দুপুর ২টার দিকে আরিচা ঘাট থেকে ট্রলারে যোগে দৌলতদিয়া ঘাটের উদ্দেশে রওনা হয়। বিকাল ৩টার দিকে দৌলতদিয়ার ৬ নম্বর ফেরিঘাট সংলগ্নে এলে স্পিডবোট নিয়ে একদল সশস্ত্র ডাকাত তাদের ট্রলারে হামলা চালায়। এ সময় ব্যবসায়ীদের মারধর করে এতে অন্তত ২০ ব্যবসায়ী আহত হন। এরপর ব্যবসায়ীদের থেকে গরু বিক্রির টাকা ছিনিয়ে নেয় ডাকাতরা।


ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ জেএম সিরাজুল কবির বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে ডাকাতদলকে ধাওয়া করে কাঁঠালবাড়ি ঘাট পর্যন্ত নিয়ে যাই।
এরপর কাঁঠালবাড়ি ঘাট নৌ-পুলিশ অভিযানে অংশ নেয়। এখন পর্যন্ত চরকেওয়ারি নামক ইউনিয়নের বাগাট গ্রাম থেকে মাঝিরঘাট নৌ-পুলিশ ফাঁড়ি, চর আব্দুল্লাহপুর নৌ-পুলিশ ফাঁড়ি ও মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ি যৌথ অভিযান চালিয়ে ৭ জন ডাকাত কে আটক করেছে।


এসময় তাদের কাছ থেকে ৩ টি পাইপগান, ১৫ লক্ষ ১০ হাজার টাকা ৮ টি বাটন ফোন ও একটি এন্ড্রয়েড মোবাইল ফোন জব্দ করে। অভিযান এখনও অব্যাহত আছে।


বিবার্তা/ মিঠুন/ মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com