চুলা জ্বালানোর আগে ১৫ মিনিট জানালা খুলে রাখুন: তিতাস
প্রকাশ : ২৬ এপ্রিল ২০২৩, ১৫:০৯
চুলা জ্বালানোর আগে ১৫ মিনিট জানালা খুলে রাখুন: তিতাস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রান্না ঘরে গ্যাসের চুলা জ্বালানোর আগে জানালা খুলে অন্তত ১৫ মিনিট অপেক্ষা করতে বলেছে বিতরণ সংস্থা তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি।


বুধবার (২৬ এপ্রিল) দুপুরে এক ফেসবুকে পোস্টে এ আহ্বান জানিয়েছে সংস্থাটি। বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের ফেসবুক পেজ থেকেও একই পোস্ট দেওয়া হয়।



তিতাস জানিয়েছে, ‌‘রান্না ঘরের চুলা জ্বালানোর পূর্বে দরজা জানালা খুলে ১৫ মিনিট অপেক্ষা করুন। নির্ভয়ে ও নির্বিঘ্নে রান্না করুন। যে কোনো প্রয়োজনে তিতাস হট লাইন ১৬৪৯৬ নম্বরে কল করুন -তিতাস কর্তৃপক্ষ।’


এর আগে, সোমবার (২৪ এপ্রিল) বিকেল থেকে রাজধানীর বারিধারা, ইস্কাটন, তেজকুনিপাড়া, মহাখালীর ওয়ারলেস, টিবি গেইট, বিডিআর ১ নম্বর গেইট, হাজারীবাগ, নয়াটোলা, মগবাজার, মুগদা ও কাজলাসহ রাজধানীর বেশকিছু এলাকা থেকে গ্যাস লিকেজের অভিযোগ পাওয়া যায়। এনিয়ে বেশ আলোচনা শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।


পরে বিষয়টি নিয়ে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে দেয়া এক পোস্টে বলা হয়েছে, ‘ঈদে শিল্প কারখানায় গ্যাস সরবরাহ বন্ধ থাকায় সঞ্চালন ও বিতরণ লাইনে গ্যাসের চাপ বেড়ে গেছে। এতে গন্ধ বাইরে আসছে। তিতাসের জরুরি ও টেকনিক্যাল টিম বিষয়টি নিয়ে কাজ করছে। নগরবাসীকে আতঙ্কিত না হবার পরামর্শ।’


বিবার্তা/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com