ঝিনাইগাতীতে মাদক সেবনের দায়ে যুবকের ২ মাসের কারাদণ্ড
প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৩, ২০:১৭
ঝিনাইগাতীতে মাদক সেবনের দায়ে যুবকের ২ মাসের কারাদণ্ড
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ধানশাইল এলাকায় মো. রাজিব হোসেন নামের এক যুবককে মাদক (হিরোইন) সেবন করার দায়ে দুই মাসের বিনাশ্রম কারাদÐ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলা সহকারী কমিশনার ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন । রাজিব ধানশাইল এলাকার মো. আব্দুর রউফের ছেলে।


উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী উপজেলার ধানশাইল এলাকায় অভিযান পরিচালনা করে হিরোইন সেবনের সময় মো. রাজিব হোসেন নামের এক যুবককে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে রাজিব মাদক সেবন করার বিষয়টি স্বীকার করে। 


পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (৫) ধারায় মাদক সেবন করে চিৎকার চেঁচামেচি ও গালিগালাজ করে জনসাধারণের শান্তি বিনষ্ট করার অপরাধে তাকে ২ মাসের কারাদÐ এবং ১০০ টাকা অর্থদণ্ডে দন্ডিত করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।


উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর বলেন, সরকার ২০৪১ সালের মধ্যে মাদকমুক্ত বাংলাদেশ গড়ার পরিকল্পনা গ্রহণ করেছে। মাদক সেবনের মাধ্যমে একদিকে যেমন স্বাস্থ্য ও অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্তত হয়, তেমনি একটি পরিবারে অশান্তি নেমে আসে। এজন্য তিনি সকলকে সম্মিলিতভাবে মাদকের বিরুদ্ধে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন।


তিনি আরও বলেন, রাজিবকে দুই মাসের বিনাশ্রম সাজা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


বিবার্তা/জাহিদুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com