পাংশা উপজেলার আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৩, ১৮:০০
পাংশা উপজেলার আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা’ স্লোগানে রাজবাড়ীর পাংশা উপজেলা প্রশাসনের আয়োজন ১৪৩০ বাংলা নববর্ষ ও পহেলা বৈশাখ পালিত হয়েছে।


১৪ এপ্রিল, শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্বর হতে বর্ষবরণেন বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের কর হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বর সমাপ্ত হয়।


মঙ্গল শোভাযাত্রায় জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, সিনিয়র এ এস পি (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মাসুদুর রহমান রুবেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দীন বিশ্বাস ও সরকারী দপ্তরগুলোর কর্মকর্তাগণ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ঐতিহ্যবাহী বাঙালি পোশাকে সেজে রঙ-বেরঙের প্লেকার্ড-ফেস্টুনসহ অংশগ্রহণ করেন।


শোভাযাত্রা শেষে উপজেলা শিল্পকলা একাডেমি ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন সমবেত ও একক সঙ্গীত, আবৃত্তি, নৃত্য পরিবেশন করেন। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।


বিবার্তা/মিঠুন/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com