টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা গৃহবধুর আত্মহত্যা
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ২১:০০
টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা গৃহবধুর আত্মহত্যা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে ধনবাড়ী উপজেলায় চার মাসের অন্তসত্ত্বা এক গৃহবধূ ঘরের ধর্ণার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত শারমিন আক্তার তৃপ্তি (২০) উপজেলার কাাঁঠালিয়া বাড়ী পশ্চিমপাড়া গ্রামের আব্দুস ছালাম ওরফে তুলা মিয়ার মেয়ে।


নিহত তৃপ্তির মা, সেলিনা বেগম ও নানা সাবেক ইউপি সদস্য আব্দুল খালেক জানান, তৃপ্তি বক্তারা বছর খানেক আগে পার্শ্ববর্তী জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার আদার ভিটা ইউনিয়নের গজারিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে নয়ন মিয়ার (২২) সাথে প্রেমের সম্পর্ক করে পরিবারের অজান্তে বিয়ে করে। বিয়ের পর থেকেই তৃপ্তিকে যৌতুকের টাকার জন্য মারপিট ও মানুষিক চাপ প্রয়োগ করে নয়ন।


প্রায় মাস ছয় আগে তৃপ্তি’র সুখের কথা ভেবে বেশ কয়েকবার স্বামীর নিকট পাঠানো হয়। এতেও অর্থলোভী নয়নের টাকার চাহিদা না মেটায় আবারো তৃপ্তিকে শারিরিক নির্য়াতন করে গত ১৮ দিন আগে টাকার জন্য বাবার বাড়ীতে পাঠিয়ে দেয়। সর্বশেষ ৬ এপ্রিল, বৃহস্পতিবার সকালে মোবাইল ফোনে তৃপ্তিকে টাকার জন্য স্বামী নয়ন মানসিকভাবে চাপ দেন। এ কারণে ঘরের দরজা বন্ধ করে তৃপ্তি ধর্ণার সাথে ওড়না গলায় পেচিয়ে আত্মহত্যা করে।


বাইরে থেকে ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করি।সারা না দেওয়ায় দরজা ভেঙ্গে ঘরের ভিতরে গিয়ে দেখি তৃপ্তি ধর্ণার সাথে ফাঁসি দিয়ে ঝুলে রয়েছে। পরে লোকজনের সহযোগিতায় তৃপ্তির দেহ নামানো হয়। দ্রুত চিকিৎসার জন্য সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ষোষণা করেন।


আমাদের ধারনা স্বামী নয়নের অত্যাচারের কারণেই তৃপ্তি আত্মহত্যা করেছে। তৃপ্তি চার মাসের অন্তস্বত্তা ছিলো। নয়নের পরিবারের সাথে যোগাযোগ করলে সন্ধ্যা পেরিয়ে রাত হলেও তারা কোন কর্ণপাত করেনি ও আসে নাই।


এ ব্যাপারে নিহত গৃহবধূ তৃপ্তির স্বামী অভিযুক্ত নয়নের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে না পাওয়ায় তার চাচার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান , এ ঘটনাটি নিয়ে বীরতারা ইউপি চেয়ারম্যান আল ফরিদের সাথে আলোচনা হয়েছে। তিনি দায়িত্বভার নিয়েছেন সব কিছু মীমাংসা করে দিবেন। এ ঘটনায় বীরতারা ইউপি চেয়ারম্যান আল ফরিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটিকে টাকার জন্য তার স্বামী মোবাইলে মানুষিক অত্যাচার করে। এর পরেই তৃপ্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানতে পেরে তাৎক্ষনিক থানায় ফোন করে অবগত করেছি।


এ বিষয়ে ধনবাড়ী থানার অফিসার ইন চার্জ এইচ এম জসিম উদ্দিন এ ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/ইমরুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com