‌মো‌রেলগ‌ঞ্জে কমিটি গঠন নিয়ে আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ১৫
প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৩, ২০:১১
‌মো‌রেলগ‌ঞ্জে কমিটি গঠন নিয়ে আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ১৫
বা‌গেরহাট প্রতি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

বা‌গেরহা‌টের মো‌রেলগঞ্জ উপ‌জেলার সদর ইউ‌নিয়‌নের ১ নম্বর ওয়া‌র্ড ক‌মি‌টি গঠন নি‌য়ে সংঘ‌র্ষের ঘটনা ঘটেছে। এতে আওয়ামী লী‌গের দুই গ্রুপের ১৫ জন আহত হয়ে‌ছে বলে উভয়পক্ষ থেকে দা‌বি করা হ‌য়ে‌ছে।


৪ এ‌প্রিল, মঙ্গলবার বিকা‌লে ওই ওয়া‌র্ডের গাবতলা সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয়ের সাম‌নের সড়কে এ ঘটনা ঘটে। সংঘর্ষে হামলাকারীরা ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষ্যে স্থাপন করা স্টেজে রাখা শতাধিক চেয়ার ভাংচুর করে।


এ সংঘ‌র্ষে উপজেলা আওয়ামী লীগের বন ও প‌রিবেশ বিষয়ক সম্পাদক ছি‌দ্দিকুর রহমান লাল, ইউ‌নিয়ন যুবলী‌গের সভাপ‌তি ম‌শিউর রহমান, সাধারণ সম্পাদক ছি‌দ্দিকুর রহমান, ইউ‌পি সদস্য মিলন শেখ, শ‌হিদুল শেখ, খায়রুল শেখ, শাওন শেখ, নাজমুল হাসান, খায়রুল শেখ, আব্দুল আ‌জিজ শেখ, আ‌রিফ শেখ, রুম্মান তালুকদার, ডালিম শেখ, আশ্রাব আলী শেখ ও আউয়াল তালুকদার আহত হ‌য়ে‌ছেন।


আহ‌তরা উপ‌জলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সসহ স্থানীয় ক্লি‌নি‌কগু‌লো‌তে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন। স‌ম্মেল‌নের প্রধান অ‌তি‌থি ও ইউ‌পি চেয়ারম্যান হুমায়ূন ক‌বির মোল্লা বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।


এ বিষয়ে মো‌রেলগঞ্জ থানার ও‌সি সাইদুর রহমান জা‌নি‌য়ে‌ছেন, ঘটনাস্থ‌লে পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে। বর্তমা‌নে প‌রি‌স্থি‌তি শান্ত র‌য়ে‌ছে। লি‌খিত অ‌ভি‌যোগ পে‌লে ব্যাবস্থা নেয়া হ‌বে।


বিবার্তা/রাজু/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com