লাইনম্যানের লাঠির আঘাতে চালকের মৃত্যু
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৬, ১৫:২৫
লাইনম্যানের লাঠির আঘাতে চালকের মৃত্যু
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগরীর উপকণ্ঠ সিটিহাটে ভুটভুটি টেম্পুর লাইনম্যানের লাঠির আঘাতে মো. তইজুদ্দিন (৪৫) নামে এক চালকের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় লাইনম্যান মতি ওরফে রবি দাসকে (৪০) আটক করেছে পুলিশ।


নিহত ভুটভুটি চালকের বাড়ি রাজশাহীর পবা উপজেলার নতুন মধুপুর গ্রামে। তার বাবার নাম মৃত আবদুল মজিদ। আর আটক লাইনম্যান রাজশাহী মহানগরীর শিল্পীপাড়া সুজানগর এলাকার মৃত কোয়েল দাসের ছেলে।


নগরীর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানান, লাইনম্যান মতির কাজ হলো, পশুহাটে আসা গাড়িগুলোকে শৃঙ্খলার সাথে চলতে সাহায্য করা। দুপুরে তইজুদ্দিন তার ভুটভুটিতে করে হাটে গরু নিয়ে আসেন। ভুটভুটি থেকে গরু নামাতে কিছুটা দেরি হলে লাইনম্যান মতি তাকে দ্রুত গরু নামাতে বলেন।


এ নিয়ে তাদের কথা কাটাকাটি শুরু হয়। এরই একপর্যায়ে মতি তার হাতে থাকা লাঠি দিয়ে তইজুদ্দিনের কাঁধে আঘাত করেন। এতে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় কিছুটা উত্তেজনা দেখা দিলেও কোনো ধরনের সংঘর্ষের ঘটনা ঘটেনি। অন্য কেউ আহতও হননি।


ওসি আরও জানান, ঘটনার পরই হাটে গিয়ে লাইনম্যান মতিকে আটক করা হয়েছে। সেখানে এখন পুলিশ মোতায়েন রয়েছে। আর নিহত তইজুদ্দিনের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যরা থানায় আসার পর মামলা করা হবে।


বিবার্তা/রিমন/জেমি/জিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com