খোয়া যাওয়া ৩১টি মোবাইল উদ্ধার করেছে পুলিশ
প্রকাশ : ০৯ মার্চ ২০২৩, ১৯:২২
খোয়া যাওয়া ৩১টি মোবাইল উদ্ধার করেছে পুলিশ
রাজবাড়ী প্রতিনিধি:
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী জেলা পুলিশ বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া ৩১টি মোবাইল উদ্ধার করে মালিকের হাতে তুলে দিয়েছে। ৯ মার্চ, বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।


প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, রাজবাড়ী জেলার বিভিন্ন থানায় মোবাইল হারানোর জিডি নিয়ে নিয়মিত কাজ করছে জেলা পুলিশের একটি চৌকস দল। বিভিন্ন সময় হারিয়ে যাওয়া মোবাইলের জিডির সূত্র ধরে গত কয়েকদিনে ৩১টি মোবাইল উদ্ধার করে এবং ওই মোবাইলগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়।


পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, রাজবাড়ী জেলার বিভিন্ন থানায় প্রতিদিন মোবাইল হারানোর জিডি হয়। ওই জিডির পরিপ্রেক্ষিতে রাজবাড়ী জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল ওই মোবাইলগুলো উদ্ধার করে। আমরা খুবই আনন্দিত এই কাজ করতে পেরে। হারানো ফোন ফিরে পেয়ে মানুষ যে আনন্দ পায় এটাই আমাদের প্রাপ্তি ও সাফল্য।


তিনি আরও বলেন, রাজবাড়ী জেলার জনগণকে বলব, যেকোনও প্রয়োজনে পুলিশ আপনাদের পাশে ছিল, আছে, থাকবে। কারও মোবাইল হারিয়ে গেলে স্ব স্ব থানায় জিডি করলে পুলিশ তা উদ্ধার করে দেবে। আমরা মানুষের সব ধরনের সেবা দিতে ২৪ ঘণ্টা প্রস্তুত আছি।


মোবাইল হস্তান্তরকালে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান, রাজবাড়ী সদর থানার ওসি শাহাদাত হোসেন উপস্থিত ছিলেন।


হারানো মোবাইল ফিরে পাওয়া আরাফাত, দিদার, সুরেশ বলেন, হারানো কিছু ফিরে পাওয়া আসলেই আনন্দের বিষয়। মোবাইল হারিয়ে যাওয়ার পর ফিরে পাওয়ার আশা ছেড়ে দিয়েছিলাম। পুলিশের আন্তরিকতার কারণেই আবার ফিরে পেলাম।


বিবার্তা/মিঠুন/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com