সাতক্ষীরায় ডাকাত-পুলিশ গোলাগুলি, ৪ পুলিশ আহত
প্রকাশ : ০৬ মার্চ ২০২৩, ১৩:৫৯
সাতক্ষীরায় ডাকাত-পুলিশ গোলাগুলি, ৪ পুলিশ আহত
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। রোববার দিনগত রাত আড়াইটায় উপজেলার কেরালকাতা ইউনিয়নের কোটার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এতে ৪ পুলিশ সদস্য ও এক ডাকাত সদস্য আহত হয়েছেন।


সোমবার ৬ মার্চ কলারোয়া থানায় সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, কলারোয়ার কোটার মোড় এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল গণপরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে পুলিশ সেখানে যায়। এসময় ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজিব আহত হন। এ ছাড়া ডাকাত দলের সদস্য মিজান গুরুতর আহত হয়েছেন। গোলাগুলির এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৬ ডাকাতকে আটক করে।


আটকরা হলেন, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশিরের ছেলে হুমায়ুন কবির (৩৭), কোতোয়ালি থানার মোল্ল্যাপাড়া গ্রামের সাইদুল ইসলাম (৬০), একই এলাকার ধলামিয়ার ছেলে মিজান (৪৭), শার্শা থানার বসতপুর গ্রামের আবুল কালাম (৫৫), একই গ্রামের নুর আব্দুল্লাহ ও সাতক্ষীরা সদরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের ছেলে সাইদুজ্জামান (২৮)।


ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুই রাইন্ড গুলি এবং দুটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা।


বিবার্তা/সেলিম/জবা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com