সিলেটের ওসমানীনগরে মোটরসাইকেল আরোহী নিহত, পুলিশকে ধাওয়া
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫৩
সিলেটের ওসমানীনগরে মোটরসাইকেল আরোহী নিহত, পুলিশকে ধাওয়া
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের কুরুয়াবাজরে কাভার্ড ভ্যানের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।


অভিযোগ উঠেছে, ঘটনাস্থলের পাশে মাহসড়কে দায়িত্ব পালনরত হাইওয়ে পুলিশের একটি দল সিলেটগামী কাভার্ড ভ্যানটিকে থামানোর চেষ্টা করলে চালক দ্রুত গতিতে পালাতে গিয়ে মোটরসাইকেল আরোহীকে চাপা দেন।


এতে ঘটনাস্থলেই প্রাণ হারান উপজেলার দয়ামীর ইউনিয়নের সুয়ার গাঁ গ্রামের সুরাব আলীর পুত্র এমাদ আলী (২৫)। এসময় উত্তেজিত জনতা হাইওয়ে পুলিশের সদস্যদের ধাওয়া করে মহাসড়ক অবরোধ করে রাখে।


এসময় উভয় দিক থেকে আসা যানবাহন ঘন্টাব্যাপি আটকা পরায় যাত্রী ও পথচারীদের দূর্ভোগ পোহাতে হয়।


খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ও তামাবিল হাইওয়ের অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে এসে অবরুদ্ধ থাকা পুলিশ সদস্যদের উদ্ধার ও স্থানীয়দের সাথে আলোচনাপূর্বক মহাসড়কে যান চলাচল স্বভাবিক করে।


জানা যায়, সিলেট ঢাকা মহাসড়কের উপজেলার কুরুয়া বাজার এলাকায় তামাবিল হাইওয়ে থানা পুলিশের একটি দল মহাসড়কে দায়িত্ব পালনকালীন সময়ে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেটগামী একটি দ্রুত গতির কাভার্ড ভ্যান থামানোর জন্য চেষ্টা করে।


এসময় কাভার্ড ভ্যান চালক হাইওয়ে পুলিশের হাত থেকে রক্ষা পেতে দ্রুত গতিতে সামনে এগিয়ে গেলে অপর দিক থেকে আসা মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক ঘটনাস্থলে নিহত হন। 


তামাবিল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল কবির বলেন, দুর্ঘটনার পর স্থানীয়রা মহাসড়কে দ্বায়িত্বরত পুলিশদের অবরুদ্ধ করার চেষ্টা করলে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এই বিষয়ে এসল্ট মামলা দায়েরের প্রস্ততি চলছে। পরবর্তীতে আরও পুলিশ পাঠিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।


অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম বলেন, কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার পর স্থানীয় ভিক্ষব্ধ জনতা দ্বায়িত্বরত হাইওয়ে পুলিশ সদস্যদের ধাওয়া করে এবং মহাসড়ক অবরোধ করে রাখে।


খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যান আটক করে থানায় নিয়ে আসার পাশাপাশি মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করে।


বিবার্তা/নুরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com