ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের মাঝে আর্থিক সহায়তার চেক হস্তান্তর
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৫৪
ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের মাঝে আর্থিক সহায়তার চেক হস্তান্তর
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সাংবাদিকদের জন্য করোনাকালীন আর্থিক সহায়তা ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের কল্যাণ অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।


১৩ ফেব্রুয়ারি, সোমবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে চেকগুলো হস্তান্তর করা হয়।


ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।


সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি বিশ্বজিৎ পাল বাবু ও যুগ্ম-সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় চেক হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ (বাদল), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো.মোজাম্মেল হোসেন রেজা, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো.আরজু, ইমজা সভাপতি পীযুষ কান্তি আচার্য, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, চেকগ্রহণকারী সাংবাদিক কবি জয়দুল হোসেন, মাহবুব খান বাবুল প্রমুখ।


এসময় র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল সময় সাংবাদিক-বান্ধব। তিনিই বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করার ব্যবস্থা করেছেন। সাংবাদিকদের বিপদে-আপদে তিনি মায়ের ভূমিকা নিয়ে পাশে থাকেন। তিনি সাংবাদিকদের সত্যনিষ্ঠ ও বস্তুনিষ্ঠ থেকে মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ থাকবার জন্য আহবান জানান।


উল্লেখ্য, করোনাকালীন আর্থিক সহায়তা হিসেবে ৩৮ জনের মধ্যে ৩ লাখ ৮০ হাজার টাকার ও কল্যাণ অনুদান হিসেবে ৫ জনকে ৬ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।


বিবার্তা/আকন্ঞ্জি/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com