গৃহকর্ত্রীর নির্যাতন সইতে না পেরে আশ্রয় নিলেন সানসেটে
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:০৮
গৃহকর্ত্রীর নির্যাতন সইতে না পেরে আশ্রয় নিলেন সানসেটে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গৃহকর্ত্রীর নির্যাতন সইতে না পেরে দোতলার সানসেটে উঠে আটকে পড়ে লিমা বেগম (১২) নামে এক গৃহকর্মী। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কয়েক ঘণ্টার চেষ্টায় তাকে উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।


শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় ভোলার লালমোহন পৌরসভার ৬নং ওয়ার্ডের বাবুল মিয়ার বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর ওই গৃহকর্মীকে থানা হেফাজতে রাখেন ফায়ার সার্ভিসের কর্মীরা।


লিমা জানায়, সে বোরহান উদ্দিন উপজেলার মনিরাম বাজার এলাকায় দিনমজুর শাহজাহানের মেয়ে। তার পরিবারে অভাব-অনটন থাকায় বাবুল মিয়ার বাসায় কাজ করতে দেয় তার পরিবার। কিন্তু বিভিন্ন সময় তাকে মারধর করতো গৃহকর্তা বাবুলের স্ত্রী। শনিবারও মারধর করলে ভয়ে দোতলার সানসেটে উঠে পড়ে সে। এরপর সেখানেই আটকে যায়। আর কোনোভাবেই নামতে পারছিলো না সে।


লালমোহন ফায়ার সার্ভিসের কর্মী মো. আবুল খায়ের বলেন, মুঠোফোনের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে গৃহকর্মী লিমাকে উদ্ধার করা হয়। গৃহকর্তা বাবুল তাকে বুঝে নিতে অস্বীকার করলে লিমাকে লালমোহন থানা ডিউটি অফিসারের কাছে বুঝিয়ে দেওয়া হয়।


এ বিষয়ে জানতে চাইলে গৃহকর্তা বাবুল উত্তেজিত হয়ে সংবাদকর্মীদের বলেন, আপনারা যা পারেন লিখেন।


লালমোহন থানার ডিউটি অফিসার (এসআই) শহিদুল ইসলাম বলেন, লিমা নামের মেয়েটিকে থানা হেফাজতে রাখা হয়েছে। সে যেখানে কাজ করতো সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়াও লিমার পরিবারকে সংবাদ দিয়ে তাকে পরিবারের হাতে তুলে দেওয়া হবে।


জানা যায়, এর আগেও গৃহকর্তা বাবুল ও তার পরিবারের নির্যাতনের শিকার হয়ে পালিয়ে গিয়েছিলো লিমা। পরে মাইকিং করে তাকে খুঁজে বের করা হয়েছিলো।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com