আখেরি মোনাজাতে শেষ হয়েছে পিরোজপুর জেলা ইজতেমা
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:১৫
আখেরি মোনাজাতে শেষ হয়েছে পিরোজপুর জেলা ইজতেমা
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে জেলা ইজতেমা।


১১ ফেব্রুয়ারি, শনিবার দুপুরে বঙ্গমাতা সেতুর কুমিরমারা প্রান্তে এই ইজতেমায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় কাকরাইলের মুরুব্বি মাওলানা আশ্রাফ আলী।


মোনাজাতে প্রাণিসম্পদ মন্ত্রী ও পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিমসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দফতর প্রধান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ইজতেমায় অংশগ্রহণ করেন। এ সময় দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।



শনিবার সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই মোনাজাতে অংশ নিতে বেড়ে চলছে মুসল্লিদের সংখ্যা। পিরোজপুর জেলা, উপজেলা ও পার্শ্ববর্তী জেলা থেকে বয়ান শুনতে অংশ নিয়েছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। শান্তিশৃঙ্খলা বজায় রাখতে কঠোর অবস্থানে ছিল প্রশাসন।


ইজতেমাকে ঘিরে আশপাশের এলাকায় ব্যবসায়িকভাবে লাভবানের আশায় নানা দোকানপাট, হোটেল গড়ে উঠেছে।


প্রসঙ্গত, ভারতীয় জামাতের আমবয়ানের মধ্য দিয়ে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল থেকে পিরোজপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর কুমিরমারা প্রান্তে শুরু হয়েছিল তিনদিন ব্যাপী জেলা এই ইজতেমা। ইজতেমা সফল করতে ভারত, মিয়ানমার, ইন্দোনেশিয়া ও শ্রীলঙ্কা থেকে চারটি জামাত অংশ নিয়েছে।


জামাতে আসা আমির হোসেন মাঝি বলেন, আমরা টঙ্গীতে অংশগ্রহণ করতে পারিনি। তাই জেলা ইজতেমায় সবাই মিলে অংশগ্রহণ করছি। দুনিয়ার শান্তি ও আখিরাতে মুক্তির জন্য আল্লাহর কাছে দোয়া করছি।


বিবার্তা/তাওহিদুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com